ঢাকা (সকাল ১০:০০) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি

স্বপন এমপির সুস্থতা কামনায় উলিপুর উপজেলা আ.লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত



রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত   আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (১৬ নভেম্বর) বিকেলে  উপজেলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মো. কবির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু,উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার,আওয়ামী লীগ নেতা আ স ম আল মামুন সবুজ,জাহাঙ্গীর আলম, শাহীনুর আলম,নিমাই সিংহ,আব্দুল মালেক, উলিপুুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম সরদার প্রমুখ।

এছাড়াও উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ব্যক্তিবর্গ দোয়া মাহফিলে অংশ নেন।

স্বপন এমপির দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন উলিপুর মসজিদুল হুদা জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আনসার আলী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT