ঢাকা (দুপুর ১:১৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আটক হওয়া ৩ মাদক ব্যবসায়ী (মাঝে)
আটক হওয়া ৩ মাদক ব্যবসায়ী (মাঝে)

<script>” title=”<script>


<script>

শাহরিয়ার খান, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর কোম্পানী কমান্ডার এএসপি মোঃ শফিকুর রহমান।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কের গাজী ফজলুর রহমানের ছেলে মোঃ রাজু আহম্মেদ রাজ, শাহাজাদপুর উপজেলার দরগাপাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ রাজু আহম্মেদ রাজু এবং একই উপজেলার রামবাড়ী গ্রামের মৃত শাহজাহান হোসেনের ছেলে মোঃ শহিদুল ইসলাম জুলফিকার।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর একটি বিশেষ দল রবিবার সিরাজগঞ্জ জেলা শহরের এসএস রোড়স্থ ন্যাশনাল ব্যাংক লিঃ এর সিরাজগঞ্জ শাখার সামনে মাদক কেনাবেচার সময় রাজু আহম্মেদ রাজ কে গ্রেপ্তার করে। পরে তার তথ্যানুসারে কামারখন্দ থানাধীন ময়নাকন্দি পূর্বপাড়া গ্রাম থেকে রাজু আহম্মেদ রাজু এবং মোঃ শহিদুল ইসলাম জুলফিকার কে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২৪০ পিস ইয়াবা, ০১ টি মোটরসাইকেল, ০৬ টি মোবাইলসেট ও নগদ ৫২,২০০ টাকা উদ্ধার করা হয়।

রবিবার রাতে উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদের সিরাজগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়।

পরে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT