ঢাকা (সন্ধ্যা ৬:২৮) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

সাহেব আলী হত্যাকাণ্ডে আসামী পিতা-পুত্রকে আদালতে সোপর্দ

গ্রেফতার হওয়া বাবুল মিয়া ও বাবুল মিয়ার ছেলে জহিরুল ইসলামক
গ্রেফতার হওয়া বাবুল মিয়া ও বাবুল মিয়ার ছেলে জহিরুল ইসলামক



ময়মনসিংহের গৌরীপুরে সাহেব আলী (৪৫) নিহতের ঘটনায় ১৫ জনকে আসামী করে গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের ছেলে মোঃ রাজীব মিয়া (২৪) বাদী হয়ে গৌরীপুর থানায় এ হত্যা মামলাটি দায়ের করে। গৌরীপুর থানার মামলা নং-৩।

এ হত্যাকান্ডের ঘটনায় মামলার আসামী খলতবাড়ি গ্রামের মৃত ছামির উদ্দিন ফকিরের ছেলে বাবুল মিয়া ও বাবুল মিয়ার ছেলে জহিরুল ইসলামকে মঙ্গলবার ভোর ৪টায় নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকা থেকে র‌্যাব-১৪ গ্রেফতার করেছে। পরে মঙ্গলবার গৌরীপুর থানার মাধ্যমে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার অন্য আসামীরা হলেন- খলতবাড়ী গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ সারোয়ার হোসেন (৩৮), মৃত হাশেম ফকিরের ছেলে মোঃ হুমায়ুন কবির (৪০), মোঃ পারভেজ মিয়া (২৬), মোঃ মামুন মিয়া (৩০), মৃত সিরাজ ভ‚ইয়ার ছেলে মোঃ হাবিবুর রহমান (৪৫), মোঃ আঞ্জু মিয়া (৫৫), মোঃ সোহেল মিয়া (৪২), মৃত মতিউর রহমানের ছেলে মোঃ সুজন মিয়া (৩৫), মৃত জাহের উদ্দিন ভ‚ইয়ার ছেলে মোঃ জয়দুল্লাহ (৪০), বাবুল মিয়ার ছেলে মোঃ আলী আহসান শিমুল (২৬), মোঃ এনামুল হক (২৩), মোঃ নাজমুল মিয়া (২৩), স্ত্রী মোছাঃ মদিনা বেগম (৫০)।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১৪, ময়মনসিংহ আসামী বাবুল মিয়া ও তার পুত্র জহিরুল ইসলামকে নেত্রকোনা জেলার পূর্বধলা থানা এলাকা থেকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

উল্লেখ্য যে, গত শনিবার দুপুরে উপজেলার খলতবাড়ি গ্রামের সাহেব আলী ও বাবুল মিয়া গংদের মাঝে জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ হয়। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সাহেব আলী মারা যান। আরও দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT