ঢাকা (সকাল ১১:১২) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

সাংসদ ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি করোনায় আক্রান্ত

<script>” title=”<script>


<script>

এসকে,এমডি ইকবাল হাসান, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল-২(নড়াইল-লোহাগড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেটদলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি-বিন-মর্তুজা (৩৭) করোনায় আক্রান্ত হয়েছেন।

ঢাকার চাইল্ড হেলথ রিসার্স ফাউন্ডেশনে শনিবার (২০ জুন) করোনা টেস্টে মাশরাফি-বিন-মর্তুজার কভিড-১৯ পজেটিভ এসেছে। মাশরাফি-বিন-মর্তুজার ঘনিষ্টজন নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু বিষয়টি নিশ্চিত করে মেঘনা নিউজকে জানান, গত শুক্রবার থেকে মাশরাফি-বিন-মর্তুজা শরীরে জ্বর ও ঠান্ডা অনুভূত হয়।

তাই তিনি করোনা পরীক্ষা করান। শনিবার পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ এসেছে। মাশরাফি-বিন-মর্তুজা আপাতত বাসায় চিকিৎসাধীন।

উল্লেখ্য, এর আগে এমপি মাশরাফি-বিন-মর্তুজার শাশুড়ী ও স্ত্রীর বড় বোন রিক্তা করোনা পজেটিভ হন। মাশরাফি-বিন-মর্তুজার সুস্থতা কামনা করে নড়াইলের বিভিন্ন মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, করোনা উপসর্গে নড়াইলের কালিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিমল রায়সহ পুরুলিয়া
গ্রামে দু’জনের মৃত্যু হয়েছে।

এছাড়া শনিবার (২০ জুন) নতুন করে শনাক্ত হয়েছেন আটজন। এদিকে নড়াইল জেলায় আট চিকিৎসকসহ মোট করোনা রোগি শনাক্ত হয়েছেন ৮১ জন। এর মধ্যে সুস্থ ২৩ জন। এছাড়া দু’জনের মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, জ্বর, শ্বাসকষ্ট, কাশিসহ করোনা উপসর্গে শনিবার (২০ জুন) সকালে নড়াইলের কালিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিমল রায় পুরুলিয়া গ্রামে মারা যান।

এদিকে, বিমল রায়ের প্রতিবেশি কার্তিক সরকারও (৩৭) করোনা উপসর্গে শুক্রবার সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা জানান, পুরুলিয়া গ্রামে মৃত বিমল রায়ের নমুনা সংগ্রহসহ যথাযথ প্রক্রিয়ার মধ্য দিয়ে সৎকারের ব্যবস্থা করা হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT