ঢাকা (রাত ১:১৭) শনিবার, ১১ই মে, ২০২৪ ইং

সরকারী স্বাস্থ্যবিধি উপেক্ষা করে শশীভূষণ থানার ওসির মধ্যাহ্ন ভোজ



ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানায় সরকারী স্বাস্থাবিধি উপক্ষো করে সরকারী দলীয় কিছু নেতাকর্মীদের নিয়ে ঈদুল ফিতরের দিন ওসি মোঃ রফিকুল ইসলামের মধ্যাহ্ন ভোজের ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড়।

কোভিড-১৯,মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যখন দেশের মানুষ আতঙ্কিত ও করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা এবং দেশ যখন লকডাউনে রয়েছে। তখন ওসির এই মধ্যাহ্ন ভোজ নিয়ে কঠিন সমালোচনার ঝড় বইছে।

সরকারী স্বাস্থাবিধি তোয়াক্কা না করে থানা কমপ্লেক্স ভবনে নিজ অফিস কক্ষে ভূড়িভোজের আয়োজনে কঠিন সমালোচনায় পড়েছেন ওসি মোঃ রফিকুল ইসলাম।

দেশের এই ক্রান্তিকালে ওসির এমন কর্মকান্ডে সর্বত্র বইছে সমালোচনার ঝড়। এই বিষয়ে সচেতন মহল বলছেন, ওসি সাহেব আইনের রক্ষক হয়ে যদি সরকারী আইন ভঙ্গ করেন, তবে আইন কানুন রক্ষা করবেন কে?

স্থানীয় সূত্র জানায়, শশীভূষণে সরকারী দলীয় কিছু নেতাকর্মী নিয়ে ঈদুল ফিতরের দিন মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। খাবারের শেষে ফটোসেশানে মেতে উঠেন তারা, তবে সেখানেও ছিলো না স্বাস্থ্যবিধি বা সামাজিক দূরত্বের বালাই। খোদ থানার ওসির এমন কর্মকান্ডে জনমনে নানা প্রশ্নের জম্ম দিয়েছে। বিষয়টি নিয়ে সচেতন মহল ঊর্ধ্বতন মহলের দৃষ্টি কামনা করছেন।

এ বিষয়ে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম মধ্যাহ্ন ভোজের আয়োজনের কথা স্বীকার করে বলেন, প্রতিবছরই এমন আয়োজন করা হয়। তবে স্বাস্থ্যবিধি উপেক্ষিত কেন? এমন প্রশ্নের সঠিক কোন উত্তর দিতে পারেননি ওসি সাহেব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT