ঢাকা (বিকাল ৩:২৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সরকারি চাকরিতে কোটা থাকবে না বলে প্রধানমন্ত্রীর আশ্বাস।

<script>” title=”<script>


<script>

মেঘনা নিউজঃ সরকারি চাকরিতে কোন কোটা থাকবে না, শতভাগ মেধায় নিয়োগ দেয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেছেন বলে জানিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।আজ বুধবার দুপরের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ শেষে জাকির হোসাইন সাংবাদিকদের এ কথা জানান।

এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে সকালে তার বাসভবন গণভবনে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। এর পরই সরকারি চাকরিতে কোটা ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।নিচে তাদের সেই স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যা বলেন তা করেন।বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (সভাপতি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করি।

তিনি বলেন, সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায়। অশেষ কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT