ঢাকা (রাত ১১:৩৭) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রীমঙ্গলে “বিলাস ছড়া” চা বাগানে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

লাশ উদ্ধার

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৫ বছরের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। জানা যায় উপজেলার বিলাস ছড়া চা বাগানে এই নির্মম ঘটনাটি ঘটে। শিশুটি বিলাস ছড়া বাগানের চা শ্রমিক শিবু রাম ঘরের ছেলে রিমন গৌড়ি (৫)। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান প্রতিদিনের মতোই শিশুটি দুপুর ১টার দিকে ঘর থেকে খেলার জন্য বাহিরে বের হয়।কিন্তুু ঘর থেকে বের হওয়ার পর থেকেই শিশুটিকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চা বাগানের ভেতর ছড়ার পাশের ঝোপের মধ্যে শিশুটির অর্ধ গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় প্রতিবেশিরা তখন তাৎক্ষণিক সেখান থেকে ফোনে বিষয়টি শ্রীমঙ্গল থানা পুলিশকে অবহিত করলে মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান সার্কেল (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক সহ পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে শিশুটির অর্ধ গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পরে ময়না তদন্তের জন্য লাশটিকে থানায় নিয়ে আসা হয়। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি আমরা জানতে পারি। তাৎক্ষণিক আমরা সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে ঘটনাস্থলে যাই। সেখান থেকে শিশুটির অর্ধ গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি থানায় নিয়ে আসি।

এ ঘটনায় তদন্ত চলছে। প্রকৃত আসামিদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT