ঢাকা (দুপুর ২:৫৯) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক

<script>” title=”<script>


<script>

মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে পুরুষ নারী ও শিশুসহ ২১ রোহিঙ্গাকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ।

আটককৃত রোহিঙ্গারা  মিয়ানমার থেকে ভারতের ত্রিপুরা এবং সেখান থেকে বাংলাদেশে প্রবেশ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোহিঙ্গারা জানিয়েছে, তারা কুলাউড়া উপজেলার পৃত্থিমপাশা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে।সেখান থেকে তারা সিএনজিচালিত অটোরিকশা করে মৌলভীবাজারে আসে।

তারা কক্সবাজার বা নোয়াখালীর ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার কথা ছিলো। সে উদ্দেশ্যেই তারা মৌলভীবাজার বাসস্ট্যান্ডে পরিবহনের জন্য অপেক্ষা করছিলো।

আটককৃত রোহিঙ্গাদের মধ্যে রয়েছে ৪ টি মেয়েশিশু,৩টি ছেলেশিশু,৮ জন নারী, ও ৬ জন পুরুষ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান,মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কের বাসস্ট্যান্ড এলাকা থেকে শিশু ও নারীসহ ২১ জন রোহিঙ্গাকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। তারা কুলাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে বলে পুলিশকে জানায়।

(১৭ জুলাই) শনিবার সকাল ১০ টার দিকে শহরের শ্রীমঙ্গল সড়কের বাসস্ট্যান্ড এলাকায় ২১ জন রোহিঙ্গার ঘোরাফেরা ও কথাবার্তায় সন্ধেহ হলে এলাকাবাসী মৌলভীবাজার মডেল থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুলিশ সেখানে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটক রোহিঙ্গাদের আরও জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।

এর আাগে ২৮ জুন মৌলভীবাজার শহরের চুবরা এলাকা থেকে আরো ১৪ জন রোহিঙ্গাকে আটক করেছিলো মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT