ঢাকা (রাত ১০:৫৫) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

শেখ রাসেলের জন্মদিনে ব্যতিক্রমধর্মী আয়োজন এইচএম খায়রুল বাসারের

<script>” title=”<script>


<script>

বঙ্গবন্ধুর ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় ৫৮ জন সুবিধাবঞ্চিত এবং পথশিশুদের মাঝে বস্ত্র ও চাল বিতরণ করেন যুবলীগ নেতা জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার। সোমবার (১৮ অক্টোবর) দুপুরে গৌরীপুর রেলওয়ে জংশন চত্বরে আনুষ্ঠানিকভাবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


এইচ এম খায়রুল বাসার জানান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় এ কর্মসূচী বাস্তবায়ন করেছেন তিনি। এ উপলক্ষে স্থানীয় ৫৮জন শিশুর মাঝে ২৫ কেজি করে চাল ও বস্ত্র বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, গৌরীপুর পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মশিউর রহমান কাউসার, জেলা তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাছান ডালাস, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে স্বপ্নীল হোসেন, পৌর শাখার সভাপতি মোঃ রুবেল হাসান, শরীফুজ্জামান সজলসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এইচ.এম খায়রুল বাসার বলেন, ঘাতকরা ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর স্বপরিবারের সাথে শেখ রাসেল হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ থেকে শেখ মুজিবের পরিবারকে নাম মুছে দিতে চেয়েছিলো। বর্তমানে শেখ রাসেল শিশু-কিশোরদের আদর্শ হয়ে উঠেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT