ঢাকা (বিকাল ৫:৩১) বুধবার, ১৫ই মে, ২০২৪ ইং

শিশু পূর্ণিমার পরিবারের সন্ধান করছে পুলিশ



সাভারের তারাপুর মসজিদের পাশ থেকে পূর্ণিমা (৫) নামের এক কন্যা শিশুকে কান্না করতে দেখে থানায় নিয়ে এসেছেন এক নারী। শিশুটি তার বাবার নাম ও নিজের নাম ছাড়া আর কিছু বলতে পারেনি। শিশুটি তার পরিবারের কাছে ফিরে যেতে চাই।

শনিবার (১৯ মার্চ) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সদানন্দ বৌদ্ধ। এর আগে দুপুর ১২টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল সংলগ্ন তারাপুর মসজিদের সামনে তাকে পেয়ে থানায় দিয়ে যান আরজিনা নামের এক নারী।

প্রাথমিকভাবে আরজিনা বেগমের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি। তবে পূর্ণিমা তার বাবার নাম স্বপন বলে জানায়। তারা হিন্দু ধর্মাবলম্বী বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, দুপুরে মসজিদের পাশে কান্না করতে দেখে তার ঠিকানা জানতে চান পথচারী আরজিনা। তখন শিশুটি শুধু তার নিজের ও বাবার নাম বলে। ঠিকানা বলতে না পারায় শিশুকে নিয়ে থানায় দিয়ে যান ওই নারী।

এ বিষয়ে সাভার মডেল থানার ডিউটি অফিসার সদানন্দ বৌদ্ধ জানান, শিশুটি দুপুর থেকে আমাদের হেফাজতে রয়েছে। তাকে কেউ চিনতে পারলে তার পরিবারের কাছে খবরটি পৌঁছে দেওয়ার অনুরোধ করছি। সবার সম্মিলিত চেষ্টায় আমরা তাকে পরিবারের কাছে পৌঁছে দিতে পারব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT