ঢাকা (সকাল ১০:১০) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

শিবচরে স্ত্রীকে হত্যাকারী ঘাতক স্বামী গ্রেফতার



মাদারীপুরের শিবচর উপজেলায় পারিবারিক কলহ নিয়ে স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে ২ সন্তানের জননী আয়েশা আক্তার খুন হন গতকাল সোমবার রাত আনুমানিক ৮ টায় সময়।

আজ মঙ্গলবার সকালে ঘাতক স্বামী রাজ্জাক তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। খুনের পর স্ত্রীর লাশ হাসপাতালে রেখেই খুনি স্বামী ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়। শিবচর থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে উপজেলার চরশ্যামাইল থেকে ঘাতক স্বামীকে গ্রেফতার করে।

ঘটনা সূত্রে জানা যায়, উপজেলার শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামের খালেক তালুকদারের ছেলে অটো চালক রাজ্জাক তালুকদার ও তার ২য় স্ত্রী আয়শা আক্তারের(৩০) সাথে পারিবারিক কলহ নিয়ে প্রায়ই ঝগড়া হতো।

সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে স্বামী রাজ্জাক তালুকদারের সাথে স্ত্রী আয়শার মোবাইলে কথা বলা ও পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী রাজ্জাক তালুকদার ঘরে থাকা কাঁচি দিয়ে স্ত্রী আয়েশার পেটে ও নাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই আয়েশার মৃত্যু হয় বলে জানান কর্তবরত চিকিৎসক।

এ ঘটনার পর ঘরে চেঁচামেচির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে আয়েশার নিথর দেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে হাসপাতালে নেওয়ার কথা বললে রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা আয়েশাকে নিজের ইজিবাইকে করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্বামী রাজ্জাক তালুকদার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে আয়েশাকে রেখেই স্বামী রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

নিহত আয়েশা বরিশালের আ: মান্নানের মেয়ে। আয়শার শাওন নামের একটি ছেলে ও সিনথিয়া নামের একটি মেয়ে রয়েছে।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: আনিসুর রহমান জানান, হত্যাকান্ডের পর ঘাতক স্বামী তার স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে আজ সকাল ১১টায় ঘাতক রাজ্জাক তালুকদারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিকভাবে গ্রেফতারকৃত নিহতের স্বামী রাজ্জাক হত্যাকান্ডের দায় স্বীকার করেন। পারিবারিক কলহের জেরেই রাগান্বিত হয়ে তার স্ত্রীকে ধারালো কাঁচি দিয়ে পেটে আঘাত করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT