ঢাকা (রাত ৩:২৭) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

শিবগঞ্জে যুবকের কব্জি কাটা সেই ঘটনায় চেয়ারম্যানসহ গ্রেফতার ৪ জন

ফয়েজ চেয়ারম্যান (মূল আসামী)



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ক্যাডাররা রুবেল হোসেন (২৭) নামের এক যুবকককে তুলে নিয়ে গিয়ে দুই হাতের কব্জি কাটার ঘটনায় বৃহস্পতিবার রাত ৮: ৪৫ মিনিটে মূল আসামী ফয়েজ চেয়ারম্যানসহ তার অপর এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হল।

গ্রেফতাররকৃতদের মধ্যে মূল আসামী উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমদ (৩৫), সহযোগী তারেক আহমদ (৩৫), জাহাঙ্গীর আলম (৩৫) ও আলাউদ্দিন (৩৫)।

কব্জি হারানো রুবেল হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি আছে। রুবেল শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের খোদা বক্সের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম (বিপিএম, পিপিএম) জানান, রাতে নওগাঁ পালিয়ে যাবার সময় সদর উপজেলার আমনুরায় পুলিশের চেক পোস্টে মূল আসামী উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমদসহ তার অপর আরেক সহযোগীকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, রুবেলের উপর হামলার পর থেকেই পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছিল আসামীদের ধরতে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানিয়েছেন।

দুই হাতের কব্জি হারানো রুবেল জানান, শিবগঞ্জের উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফয়েজ উদ্দিনের সাথে নদীর ঘাট নিয়ে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে তাকে চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে দুই হাতের কব্জি কেটে দিয়েছে।

এদিকে রুবেলের চাচাতো ভাই আওয়ামীলীগ নেতা আঃ সালাম বলেন বুধবার রাতে রুবেল তার ২ বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে আসছিলো।  এসময় উজিরপুর বেড়ি বাধের কয়েকজন তাদের পথ রোধ করে ও পাশেই অবস্থিত চেয়ারম্যান ফয়েজের চেম্বার গিয়ে দেখা করতে বলে। রুবেল তার বন্ধুকে নিয়ে চেম্বরে গেলে তাদেরকে অন্য ঘরে আটকে রাখে এবং রুবেল কে নির্যাতন করে ও তার দুই হাত কব্জি পর্যন্ত কেটে নেয়।

এ ঘটনা জানার পর প্রায় বুধবার রাত ১ টার দিকে পরিবারের স্বজনরা তাকে উদ্ধার করে এবং চাপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে কিন্তু গুরুতর অবস্থার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন

উলেক্ষ্য ফয়েজ চেয়ারম্যান পূর্বে শত্রুতার জের ধরে এমন কাজ করেছে বলে মন্তব্য করেন আঃ সালাম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT