ঢাকা (সন্ধ্যা ৭:৫১) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়ায় এলাকাবাসীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর গ্রামে মাদক বিক্রি, সেবন ও সন্ত্রাসী কার্যকলাপের প্রতিবাদে এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছে। গত রবিবার (৮ মে) সকালে গোপীনাথপুর গ্রামের মান্নান শেখ(মন্নু) ও দেলোয়ার লস্কারের নিজ বাড়ির সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের আঃ মান্নান শেখ (মন্নু) লিখিত বক্তব্যে বলেন, আমরা এলাকার শান্তি প্রিয় সাধারন মানুষ। দীর্ঘদিন যাবত আমাদের গ্রামের বাদশা শেখ ও তার ছেলে রাজু, সোহেল ও জনিসহ ৬/৭ জনে মাদক ব্যবসা, মাদকসেবন ও সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। আমরা এলাকার সাধারন মানুষ তাদের অপরাধমূলক কর্মকান্ডে বাধাঁ দিলে আমাদেরকে মারধরসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

এছাড়াও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৬ মে মাফিজুর লস্কার ও দেলোয়ার লস্কারকে উক্ত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারপিটসহ দেলোয়ার লস্কারের পণ্যবাহী ট্রাকের কাঁচ ভাংচুর করেছে। এর আগে গত ৫ মে রাতে অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় উক্ত সন্ত্রাসীরা লাঠি, লোহার রড সহ ধারালো অস্ত্র নিয়ে দেলোয়ার লস্কারের বাড়িতে চড়াও হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বাড়ি ভাংচুর করেছে।

আমরা এলাকার সাধারন মানুষ উক্ত মাদককারবারী ও সন্ত্রাসীদের তান্ডবে অতিষ্ট হয়ে পড়েছি। সংবাদ সম্মেলনে গোপীনাথপুর গ্রামের দেলোয়ার লস্কার আরো অভিযোগ করেন, মাদককারবারীদের সন্ত্রাসী কার্যকলাপে বাধাঁ দিলে আমাকে ও আমার ভাই মাফিজুরকে বেধড়ক মারপিট করেছে সন্ত্রাসীরা। মারপিটের ঘটনায় লোহাগড়া থানায় আমি মাদককারবারীদের বিরুদ্ধে এজাহার দাখিল করেছি। আমরা মাদককারবারী ও সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে প্রশাসনের কাছে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, গোপীনাথপুর গ্রামের মোক্তার হোসেন মুক্তি, সালমা বেগম, রুনা বেগমসহ ২৫/৩০ জন নারী ও পুরুষ।

এদিকে, গত ৬ মে আইন-শৃংখলা ভঙ্গের অভিযোগে পুলিশ উক্ত বাদশা শেখসহ ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, পুলিশ সার্বিক বিষয়ে খোঁজখবর নিচ্ছে। কেউ শান্তি-শৃংখলা ভঙ্গ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT