ঢাকা (রাত ৯:৩৬) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়ার ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগ



নড়াইলের লোহাগড়ার ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের; বর্তমান গভর্নিং বডির সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিং বডির বর্তমান সভাপতি উজ্জ্বল গাঙ্গুলী। এর আগে ওই প্রতিষ্ঠানের সভাপতি ছিলেন; বর্তমান সভাপতির মামা বাসুদেব ব্যানার্জী এবং পিতা বিশ্বনাথ গাঙ্গুলী।

ইতনা গ্রামের মৃত মির্জা সরোয়ার হোসেনের ছেলে; মোঃ মির্জা শহীদ গত ১৫ জুন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর চেয়ারম্যান বরাবর; সভাপতির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ লিখিতভাবে দাখিল করেন। অভিযোগে তিনি উল্লেখ করেছেন; বর্তমান সভাপতি উজ্জ্বল গাঙ্গুলী একজন মাদকসেবী ও অন্যান্য নারী আসক্ত এবং দুর্নীতি পরায়ণ। প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী নিয়োগে লাখ লাখ টাকা আত্মসাৎসহ; উন্নয়নের লোভ দেখিয়ে প্রতিষ্ঠানের গচ্ছিত লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন।

মোঃ মির্জা শহীদ আরো অভিযোগ করেন, বিভিন্ন দপ্তরে অভিযোগ দেবার কারনে; ক্ষিপ্ত হয়ে গত ৬ আগষ্ট সভাপতি উজ্জ্বল গাঙ্গুলী তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে আমার ফোনে ফোন করে; আমাকে গালিগালাজ, ভয়-ভীতি ও হুমকি প্রদান করেছেন। এ ঘটনায় আমি নড়াইল বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে গত ১০ আগষ্ট মামলা দায়ের করেছি।

লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের তদন্ত প্রতিবেদন পেয়ে; নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান (গত ৮ আগস্ট স্বাক্ষরিত) তদন্ত প্রতিবেদন; শিক্ষা বোর্ড এর চেয়ারম্যান বরাবর পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্যে প্রেরণ করেছেন।

প্রতিষ্ঠানের সভাপতি উজ্জ্বল গাঙ্গুলী এ বিষয়ে বলেন, গ্রামের কিছু লোকের পরামর্শে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। অযথা আমাকে হয়রানি করছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT