ঢাকা (রাত ১০:২৮) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

লালমনিরহাটের আদিতমারীতে ইউনিয়ন বিএনপির সভাপতি গ্রেফতার।।



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি গোলাম কিবরিয়া রিপন (৪১)কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার(২৩ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার ভেলাবাড়ি ইউনিনের ভোলাবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার গোলাম কিবরিয়া রিপন লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভোলাবাড়ি ইউনিয়নের পশ্চিম ভেলাবাড়ি গ্রামের মূত: দোলোয়ার হোসেনের ছেলে। তিনি ভেলাবাড়ি ইউনিয়ন নির্বাচনে ধানেষ শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন।
আদিতমারী সদর থানার (ওসি) মাসুদ রানা জানান, গত বছর বিজয় দিবসের র‌্যালীকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি সংঘর্ষ বাধে। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যদের সদর থানায় দায়ের করা মামলায় আসামী রিপন। দীর্ঘদিন পলাতাক থাকায় ভোলাবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আসামী রিপনকে লালমনিরহাট জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT