ঢাকা (দুপুর ১২:৫০) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

লন্ডন প্রবাসি নার্গিস আক্তার লাকির উদ্দোগে পথভিক্ষুক ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরন

<script>” title=”<script>


<script>

২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ৩ ঘটিকার সময় লন্ডন প্রবাসি নার্গিস আক্তার লাকির নিজ উদ্দোগে মৌলভীবাজার হযরত সৈয়দ শাহ মোস্তফা রঃ দরগাহ প্রাঙন শহরের চৌমোহনা ও পশ্চিম বাজারের পথ ভিক্ষুক অসহায় ও গরিব মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকা সম্পাদক বকসি ইকবাল আহমদ, দিপ্ত নিউজ সম্পাদক ও জেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক দুরুদ আহমদ, জেলা সাংবাদিক ফোরামের কোষাধ্যক্ষ ও দৈনিক নবচেতনা জেলা প্রতিনিধি মোঃ জাকির হোসেন, মোঃ শেকুল ইসলাম তালুকদার দপ্তর সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম ও মোঃ বুলবুল খান প্রমুখ।

মুঠোফোনে নার্গিস আক্তার লাকি জানান,মহান আল্লাহ পাক আমাকে ও আমার পরিবার পরিজনকে সুস্থ অবস্থায় রাখেন তাহলে আমি যতটা সম্ভব চেষ্টা করবো। আজ যেভাবে ক্ষুধার্থ প্রতিবন্ধি অসহায় পথভিক্ষুক মানুষের মাঝে খাবার দিয়েছি আগামী মাস থেকে আমি প্রতি মাসেই এভাবে খাবার পৌছে দেবো ইনশাআল্লাহ। আমি চাই এই অসহায় মানুষগুলি যেনো অন্তত মাসে একবারও ভালো খাবার খেতে পারেন, মহান রাব্বুল আলামিন আমাদের সবাইকে প্রতিনিয়তই ভালো খাবারের সুযোগ করে দিয়েছেন তাই আমরা খেতে পারছি।কিন্তুু তাহাদের কোন সামর্থ না থাকায় তাহারা আমাদের দিকে তাকিয়ে আছে।

তাই আমি এই উদ্দোগ গ্রহন করেছি, আমি সবার কাছে দোয়া প্রার্থি মহান রাব্বুল আলামিন যেনো আমাকে তাওফিক দান করেন। আমি সর্ব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT