ঢাকা (রাত ১২:৪৭) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

র‌্যাব-৫ এর অভিযানে শিবগঞ্জে অস্ত্রসহ আটক ১



সাখাওয়াত জামিল দোলন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশী অস্ত্র ও ম্যাগজিন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

অভিযানে এক যুবককে গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবী গ্রেফতারকৃত যুবক একজন অস্ত্র ব্যবসায়ী।
গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর রোড বাজার এলাকার মৃত আয়নাল হক ওরফে কালু উদ্দিনের ছেলে বশির আহম্মেদ (২৫)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার রাত পৌণে ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে বিকাল ৪টায় জেলার শিবগঞ্জ থানাধীন চল্লিশ রশিয়া এলাকার কমিউনিটি ক্লিনিকের দক্ষিন পাশে মৃত মোন্তাজ হাজী এর আমবাগানের ভিতর অভিযান পরিচালনা করে।

এ সময় আমবাগানের ভিতর এক যুবকের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাকে চ্যালেঞ্জ করে। পরে তার দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিনসহ গ্রেফতার করা হয় বশিরকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামী বশির দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ ঘটনায় শিবগঞ্জ থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT