ঢাকা (রাত ২:১০) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

রাতের আঁধারে সন্ত্রাসী হামলা, আওয়ামীলীগ নেতা আহত



চাঁপাইনবাবগঞ্জে রাতের আঁধারে এক আওয়ামীলীগ নেতা ও খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর বয়লার বিল এলাকায় এই হামলার ঘটনা ঘটে বলে জানান আহত নেতা ও তার পরিবার।

 

আহত নেতা সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জর্জ।

 

এ বিষয়ে গুরুতর আহত আব্দুল্লাহ আল মামুন জর্জ বলেন, রাতে নশিপুর বিল থেকে বাড়ি ফিরছিলাম। এ সময় পেছন থেকে প্রথমে আমার পিঠে ও মাথায় লোহার রড দিয়ে অতর্কিত হামলা করে কয়েকজন ব্যক্তি। যাদের হাতে লোহার রড ছাড়াও লাঠিসোটা ও বিভিন্ন দেশীয় অস্ত্র ছিলো। তারা আমাকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে পালিয়ে যায়। এতে হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

 

আহত জর্জের ভাই আব্দুল্লাহ আল মাসুদ জনি জানান, চলতি বছরের ২২ মার্চ শুক্রবার আমার খালার জমি দখল করা নিয়ে ভিডিও করার দায়ে আমাকে বেধড়ক পেটায় নশিপুর গ্রামের কালাম, রাকিব, রজিবুলসহ কয়েকজন যুবক। এ নিয়ে মামলা করলে পুলিশ একজন আসামীকে আটক করে। এরপর থেকেই তারা আমাকে ও আমার ভাইকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এর জেরেই রাতের অন্ধকারে পূর্ব প্রস্তুতি নিয়ে ওই সন্ত্রাসীরাই আমার ভাইয়ের উপর এই নির্মম হামলা চালায়। আমরা এর উপযুক্ত বিচার চাই।

 

এ বিষয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. ইফতেখার জানান, এক্স-রে রিপোর্ট অনুযায়ী রডের আঘাতে আব্দুল্লাহ আল মামুন জর্জের হাত ও পায়ের তিনটি স্থানের হাড় ভেঙেছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে রয়েছে জখম। শক্ত বস্তু দিয়ে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

আওয়ামীলীগ নেতার উপর হামলার বিষয়টি নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিলো। পরবর্তীতে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT