ঢাকা (সকাল ৭:৪৪) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

যুব উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে গরীব, দু:খী ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চৌডালা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে চৌডালা যুব উন্নয়ন সংস্থা।

এ সময় চৌডালা যুব উন্নয়ন সংস্থার সভাপতি মো. গোলাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলার যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ক্যাশিয়ার আলফাজ উদ্দিন, চৌডালা যুব উন্নয়ন সংস্থার সেক্রেটারী সবুর আলি প্রমুখ। অনুষ্ঠানে সংস্থার সভাপতি জানান, দেশের উন্নয়নে ক্ষুদ্র ঋণ প্রদাণ করে বিভিন্ন বেসরকারী উন্নয়ন সংস্থা সরকারকে পরোক্ষভাবে সহযোগীতা করে আসছে। যদিও কিছু অসাধু প্রতিষ্ঠানের কারণে এই বেসরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর সুনাম ক্ষুন্ন হয়। তারপরও বিভিন্ন সময বিশেষ করে বৈশ্বিক করোনাকালে এলাকার গরীব-অসহায়দের মাঝে বিতরণকৃত ঋণ চৌডালা যুব উন্নয়ন সংস্থা প্রথম দিকে সরকারের নিষেধাজ্ঞানুযায়ী গ্রহণ না করলেও পরবর্তীতে খুবই শিথিলভাবে আদায় করেছে যেন ঋণ গ্রহিতাদের তা প্রদাণে কোন রকম কষ্ট না হয়।

এরই ধারাবাহিকতায় চলমান শীতকালে বরাবরের মতোই গরীব, দু:খী ও অসহায়ের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হলো। আর চৌডালা যুব উন্নয়ন সংস্থা বিভিন্ন সাহায্য সহযোগিতা নিয়ে এলাকার জণগণের পাশে ছিলো, আছে এবং থাকবে বলে জানান সভাপতি। উল্লেখ্য, এ সময় ৪০ জন গরীব, দু:খী ও অসহায়ের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT