ঢাকা (রাত ১২:২০) রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা Meghna News যুবরাই দেশের সম্পদ : ড. মারুফ হোসেন Meghna News যুবলীগের দুর্ধর্ষ ক্যাডারদের দাপট : র‌্যাব ও সেনাবাহিনীর হস্তক্ষেপ চায় তটস্থ লোহাগড়াবাসী Meghna News জুমার খুতবা আরবিতে না বাংলায়? -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News সাবেক এমপিকে কটুক্তি, আ.লীগের ফারুক তারিফ গ্রেফতার Meghna News অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার নগ্ন আস্ফালনে ক্ষুব্ধ সাংবাদিক সমাজ – মুক্তমত

যুবরাই দেশের সম্পদ : ড. মারুফ হোসেন

প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন— ড. খন্দকার মারুফ হোসেন

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock শনিবার দুপুর ০২:৩৬, ৫ অক্টোবর, ২০২৪

কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন—যুবসমাজ দেশের সম্পদ। এই যুবসমাজকে সঠিক প্রশিক্ষণ দিয়ে কাজে লাগাতে পারলে আগমাীর বাংলাদেশ হবে স্বর্নির্ভর।

 

শনিবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় দাউদকান্দি পৌরসভার তাসফিন সিএনজি স্টেশনের তৃতীয় তলায় হালকা যানবাহন ড্রাইভিং কোর্স প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এক কথা বলেন ড. খন্দকার মারুফ হোসেন।

ড. মারুফ হোসেন আরও বলেন, রাহমাতুন্নেসা চ্যারিটি ফাউন্ডেশন” এর উদ্যোগে এই পৌরসভা ও উপজেলার যুবসমাজের জন্য ফ্রীতে ড্রাইভিং কোর্স প্রশিক্ষণ খুব প্রসংশনীয়। দেশসহ বিভিন্ন দেশে ড্রাইভিং পেশার খুব চাহিদা রয়েছে।

বৈদেশিক শ্রমবাজারেও আমাদের দেশের অভিজ্ঞ ড্রাইভারগণ চাকরি করে বিদেশ থেকে রেমিট্যান্স পাঠাচ্ছে। এতে পরিবারের পাশাপাশি দেশও সুযোগ সুবিধা ভোগ করছে।

 

যুবসমাজের উদ্দেশ্যে খন্দকার মারুফ হোসেন বলেন, যুবসমাজ মাদকের থাবায় আক্রান্ত হয়ে যাতে বিপদগামী না হয় সেদিকে আমাদের লক্ষ রাখতে হবে। কাজের মাধ্যমে যদি ব্যস্ত থাকে তাহলে তারা সঠিক পথে থেকে নিজেদের ভাগ্যের চাকা ঘুরাতে সক্ষম হবেন।

 

ড. মারুফ হোসেন বলেন, বিএনপি ক্ষমতায় আসলে দাউদকান্দি-তিতাস,হোমনা- মেঘনার যুবসমাজদের কারিগরি শিক্ষার মাধ্যমে উন্নত প্রশিক্ষণ দিয়ে কাজের সুযোগ তৈরি করা হবে। আমি সেই সঙ্গে অনুরোধ করব সমাজের বৃত্তবানরা যেন আব্দুস সাত্তার ভাইয়ের মত স্বস্ব উদ্যোগে যুবসমাজের উন্নতি সাধনের লক্ষ্যে কাজ করেন। তিনি এই সমাজের অনুপ্রেরনা।

 

রাহমাতুন্নেসা চ্যারিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন— উপজেলা বিএনপির আহ্বায়ক এমএ লতিফ ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জসিমউদদীন আহমেদ, যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন আল-আজাদ, পৌর বিএনপির আহ্বায়ক নূর মোহাম্মদ সেলিম সরকার, সদস্য সচিব কাউসার আলম সরকার।

এছাড়াও বক্তব্য রাখেন— পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জালালউদ্দিন মোল্লা।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন— উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন।

 

অনুষ্ঠান শেষে ড্রাইভিং কোর্স প্রশিক্ষণ করা ২৩ জন প্রশিক্ষণার্থীর হাতে সনদ তুলে দেন— জাতীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।

 

সনদ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— সমাজকর্মী ও সাংবাদিক তৌফিক রুবেল, ইঞ্জিনিয়ার আবু সাইদ, খালেদ সাইফুল্লাহ ও আব্দুল হান্নান মোল্লা প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT