ঢাকা (দুপুর ১২:৫৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজারে সন্ত্রাসী হামলায় যুবদল নেতা নিহত

নিহত যুবদল নেতা জগলুল হক মতিন
নিহত যুবদল নেতা জগলুল হক মতিন

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও সদর থানা যুবদল নেতা জগলুল হক মতিন (৪৫) সন্ত্রাসী হামলায় আহত হয়ে চিকিৎসা দিন অবস্থায় সিলেট একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

১ জুলাই বুধবার দিবাগত রাত ২টার দিকে তাহার মৃত্যু হয়।

জগলুল হক মতিন মৌলভীবাজার সদর উপজেলার ৫ নং আখাইলকুড়া ইউনিয়নের বেকামুড়াএলাকার আরিফুল হকের ছেলে। উল্লেখ্য গত ২২ শে জুন সোমবার জেলা যুবদল নেতা জগলুল হক মতিন বাড়ি যাওয়ার পথে রাতের আধারে আগে থেকেই ওত পেতে থাকা ১০/১৫ জন অজ্ঞাত সন্ত্রাসীরা তার উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

জেলা বিএনপি নেতা আশিক মোশাররফ বলেন যারা ছাত্রদলকে আন্তরিকতার সহিত লালন করে দক্ষতায় মজবুত করে পালন করে পরবর্তীতে যুবদল বিএনপি সংগঠিত করে নিরলস ভাবে কাজ করে যাচ্ছিল তাদের মধ্যে একজন হলো জগলুল হক মতিন, সে আজ বড় অসময়ে চলে গেলো সে কদিন আগে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে সিলেট চিকিৎসাদিন অবস্থায় গতরাতে মৃত্যু বরন করে, আমরা মতিনের খুনিদের শাস্তি চাই। মৌলভীবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ ফখরুল ইসলাম বলেন আমরা মতিনের হত্যাকারিদের শাস্তি চাই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে আমি জেলা বিএনপির পক্ষ থেকে প্রশাসনকে জোর দাবি জানাচ্ছি।

এদিকে মৌলভীবাজার জেলা যুবদল সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল বলেন জগলুলহক মতিন ছিলেন জাতীয়তাবাদি দলের একজন নিবেদিত প্রান, যিনি সর্বক্কন নিঃশার্থ ভাবে জেল জুলুম নির্যাতন নিপিড়ন সয্য করেও দলের জন্য নিরলসভাবে কাজ করতে কোন দিধাবোধ করেননি আজ তাকেই এভাবে খুনিরা প্রকাশ্য ভাবে হত্যা করতে পারে এটা মেনে নেয়া যায়না। আমি মৌলভীবাজার জেলা যুবদলের পক্ষ থেকে জগলুল হক মতিনের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা হয়েছে।ঘটনার সাথে জড়িত আসামিদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে আমরা সর্বদা সচেষ্ট আছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT