ঢাকা (সকাল ৯:১৯) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি

মেজর(অব.) মোহাম্মদ আলী’র স্ট্যাটাসের পর রাজাকারের নামে রাস্তার নামকরণ বাতিল



গেলো তিন দিন (মঙ্গলবার) আগে দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী তার ব্যবহৃত ফেসবুক ওয়ালে” দাউদকান্দিতে রাজাকারের নামে রাস্তার নামকরণ ” শিরোনামে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসটি দেয়ার পরপরই স্থানীয় সর্বস্তরের  জনগণ ও মুক্তিযোদ্ধাদের মধ্য ক্ষোভের সৃষ্টি হয়।অনেকেই ক্ষোভের বহি:প্রকাশ ঘটান স্ট্যাটাসটিতে নেতিবাচক মন্তব্য করে।এতে ঐ স্পর্শকাতর স্ট্যাটাসটি নজরে নেন স্থানীয় উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল ইসলাম খান বলেন,” আমি এ বিষয়টি জানার পরই অতিব জরুরী ভিত্তিতে বিষয়টি আমলে নেই। অত:পর জানতে পারি জনৈক ব্যক্তি মানবতা বিরোধী অপরাধ এর কারণে একজন তালিকা ভুক্ত রাজাকার। তাই আমি রাজাকারের নামে রাস্তার নামকরণের ফলকটি উচ্ছেদ করি। ঐ রাস্তাটি এখন আর তালিকাভুক্ত রাজাকারের নামে নামকরণ হচ্ছে না। রাস্তাটি এখন হয়তো স্থানীয় কোনো বীর মু্ক্তিযোদ্ধার নামে নামকরণ হওয়ার সম্ভাবনা রয়েছে”।

এমন সঠিক সিদ্ধান্তের পর দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী ও উপজেলা নির্বাহী অফিসার মো.কামরুল ইসলাম খান-কে দাউদকান্দি উপজেলাবাসি ও বীর মুক্তিযোদ্ধারা সাধুবাদ জানিয়েছেন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT