ঢাকা (দুপুর ১:৫৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ



কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নে এতিম ও অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) যশোদল ইউনিয়নের উত্তর মধুনগর তাহ্ফিজুল কুরআন মাদরাসা প্রাঙ্গণে এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ সৈয়দ নজরুল ইসলাম হাফিজয়া মাদরাসা মুহতামিম হাফেজ মো. শামীম আহম্মদ, মাওলানা আনোয়ার হোসেন মুহতামিম,শহীদ পাগলা হাফেজিয়া মাদরাসার, হাফেজ মাওলানা নুর মোহাম্মদ মুহতামিম, নুরে মদিনা হাফেজিয়া মাদরাসা, হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, হাজী আব্দুল করিম হাফেজিয়া মাদরাসা, মাওলানা জুনাইদ আহমেদ, পাটধা মচার বাঈদ হাফেজিয়া মাদরাসা, আবুল কালাম আজাদ বিশিষ্ট ব্যবসায়ী প্রমুখ।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুল কালাম আজাদ বলেন, আলহামদুলিল্লাহ,আল্লাহর অশেষ রহমতে আমাদের সংগঠনের পক্ষ থেকে কুরআন অধ্যায়নরত বাচ্চাদের মাস্ক ও কম্বল বিতরণ সম্পন্ন করেছি। আল্লাহ আমাদের প্রচেষ্টাকে কবুল করুন,আল্লাহ পাক তাওফিক দিলে আগামী মাসে হিফজ বিভাগের কুরআন অধ্যায়নরত ১০০ জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কুরআন শরীফ বিতরণের করব।

তিনি আরো বলেন, দামি পোশাক পড়েও যেখানে শীতের কাছে হার মানতে হয় সেখানে এতিমখানায় ঠান্ডা মেঝেতে শুয়ে তাঁরা রাত কাটায় যা খুবই কষ্টকর। তাই সমাজের বিত্তবানদের প্রতি আমার অনুরোধ,আপনারা এতিম ও অসহায় শিক্ষার্থীদের তীব্র শীতের কষ্ট অনুভব করে সকল শীতার্ত মানুষের পাশে দাঁড়ান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT