ঢাকা (বিকাল ৩:১৭) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ভ্যান চালককে পুড়িয়ে হত্যার সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন



একজন ভ্যান চালককে নৃশংসভাবে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার (১১ মার্চ) সকালে সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের চক বহরম এলাকায় এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, চক বহরম গ্রামের তোফাজ্জল হোসেন একজন গরীব নিরীহ সাধারন দিনমজুর ও ভ্যান চালক ছিলেন। পরিবারের একমাত্র উপার্জণক্ষম এই ব্যক্তি ভ্যানযোগে ঘাসপাত ও সবজী ফেরি করতেন। এলাকায় কারো সাথে তার কোন শত্রুতা ছিলোনা। কিন্তু চলতি মাসের ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে ভ্যান ভাড়ার উদ্দেশ্যে দূর্বৃত্তরা তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে গেলে নিখোঁজ হন তিনি। পরে অনেক খোঁজাখুঁজির পর চলতি মার্চ

মাসের ১ তারিখ শুক্রবার ৩ ও ৪ নং বাঁধের মাঝে ভ্যান চালক তোফাজ্জলের পোড়া মৃত দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের বিচার দাবী করেন মানববন্ধনে আগত এলাকাবাসী।

 

ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে বাংলাদেশ আওয়ামীলীগ ৬ নং রাণীহাটি ইউনিয়ন শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার পারভেজ, মাওলানা মো. হাবিবুর রহমান, শিক্ষক আব্দুর রহিম, এলাকাবাসী আবুল খায়ের, সেলিম রেজা ও বুলবুল আলীসহ মৃত তোফাজ্জল হোসেনের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT