ঢাকা (রাত ৩:৩২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় নিহত ছাত্রদল নেতা রাজ্জাক ও মুকুলের পরিবারকে ঈদ সামগ্রী উপহার

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের পক্ষ থেকে ভোলার চরফ্যাশনে নিহত সাবেক ছাত্রদল সভাপতি শহীদ আঃ রাজ্জাক রাজা ও ছাত্রদল নেতা শহীদ মো.আরিফুর রহমান মুকুলের পরিবারকে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় কমিটি’র সহ-সাধারন সম্পাদক মো. আল-আমিন বাবলু জানান, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিগত দিনে আন্দোলন, সংগ্রাম করতে গিয়ে নিহত, আহত ও ‘গুম হওয়া’ নেতাকর্মীদের পরিবারের পাশে দাড়িয়েছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল। এরই অংশ হিসেবে ভোলা জেলার চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ আঃ রাজ্জাক রাজা ও ও তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা চরফ্যাশনের সন্তান
শহীদ মো.আরিফুল ইসলাম মুকুলের পরিবারকে ঈদ সামগ্রী উপহার প্রদান করেছেন।

নিহত ছাত্রনেতাদের পরিবারের পক্ষ থেকে আঃ রাজ্জাকের ছোট ভাই মো. বিশ্বাস এই উপহার সামগ্রী গ্রহন করেন ও মো.আরিফুল ইসলাম মুকুলের পক্ষে তার পিতা মাওঃ মোস্তফা কামাল উপহার সামগ্রী গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ নোমান, সাধারন সম্পাদক খান রাসেল,সহ-সভাপতি এমরান হোসেন রনি, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় কমিটি’র সহ-সাধারন মো.আলআমিন বাবলু ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র ছাত্রনেতা মো.কামরুল ইসলাম কিরন প্রমূখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT