ঢাকা (ভোর ৫:৫০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ভোলায় ইউপি সদস্যের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ  ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ইউপি সদস্য মোফাজ্জলের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির
অভিযোগে বিশাল মনববন্ধন করেছে ক্ষুদ্ধ এলাকাবাসী। সোমবার বিকেলে বোরহানউদ্দিন উপজেলার কাজির হাট বাজারে কয়েকশত নারী ও পুরুষ সামাজিক দূরত্ব বজায় রেখে এ মানববন্ধন কর্মসূচী পালন করেছেন।
মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ৬নং হাসাননগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোফাজ্জল ইউনিয়নের বয়স্ক ও বিধবা ভাতা দেয়ার লোভ দেখিয়ে জনপ্রতি ৮/১০ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছেন। এবং ভিজিডি কার্ড করে দেয়ার কথা বলে বিভিন্ন জন থেকে ৪/৫ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছেন। শুধু তাই নয় সরকারি রিলিফের চাল অসহায়দের মাঝে বিতরণ না করে সে বিগত দিনে তার নিজেস্ব পালিত ফরিদ মহাজন, মহাসিন মহাজন ও গেনেশ বাবুকে দিয়ে অন্যত্র বিক্রি করে দিয়েছে এমন অভিযোগ করেছেন এলাকাবাসী।
বিগত দিনেও এমন অনিয়ম ও দূর্নীতির করাণে একাধিকবার প্রশাসন ও এলাকাবাসীর হাতে লাঞ্চিত হয়েছেন তিনি। কিন্তু সে প্রভাবশালী বলে টাকা পয়সা দিয়ে বার বার অন্যায় কাজ থেকে পাড় পেয়ে যাচ্ছে। মানববন্ধনে এলাকাবাসী আরো জানায়, ইউপি সদস্য মোফাজ্জল বর্তমানে প্রধানমন্ত্রীর অব্যাহত হতদরিদ্রদেরজন্য বিশেষ উপহারের কথা বলে এলাকার ৬৫জন লোকের নাম দিয়েছে। সেখানেও সে অনেকের ভূয়া নাম ও মোবাইল নাম্বার ব্যবহার করেছে।

এ ব্যাপারে স্থানীয়রা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার জন্য ভোলা-২ আসনের সংসদ সদস্য ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য মোফাজ্জল বলেন, তার বিরুদ্ধে যেসব অভিযোগে এলাকাবাসী মানববন্ধন করেছে তা সঠিক নয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT