ঢাকা (সকাল ১১:০১) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন(ইউএনও)মো.শামীম আল ইমরান



মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত উপজেলার উত্তর শাহবাজপুর ও দাসের বাজার ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন এবং বলেন,বিপুল উৎসব মুখর পরিবেশে নানা অনুষ্ঠানাদির মাধ্যমে

শারদীয় দুর্গোৎসব উদযাপন করে থাকেন প্রতিবছর। কিন্তু এবার বৈশ্বিক মহামারি করোনার কারণে এই আনন্দধারায় কিছুটা হলেও প্রতিবন্ধকতা সৃষ্টি হবে। তবে আশাকরি সবার সম্মিলিত প্রচেষ্টায় এ বাধা অতিক্রম করতে আমরা সক্ষম হবো। স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা উদযাপন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। এসময় নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতির খোজ খবর নেয়া হয়।

পরিদর্শনকালে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম সর্দার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ উবায়েদ উল্লাহ খান,একাডেমিক সুপারভাইজার মোঃ শাখাওয়াত হোসেন, উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন,দক্ষিণ শাহবাজপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT