ঢাকা (বিকাল ৪:৫৬) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় ফ্রেন্ডস ক্লাব ইউকে এর অর্থায়নে ৭৫০ কপি কোরআন বিতরণ



যুক্তরাজ্যে প্রতিষ্টিত বাংলাদেশি সামাজিক সংগঠন ‘বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র অর্থায়নে ৭৫০ কপি কোরআন মাজীদ ফ্রি বিতরণ করা হয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়।

বিতরণ উপলক্ষ্যে আজ দুপুরে  উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন বড়লেখার সুপার ভাইজার মাওঃ আব্দুল বারী। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র প্রতিনিধি মাষ্টার মোহাম্দ নাজিম উদ্দিন ও শিক্ষক বদরুল ইসলাম এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, বড়লেখা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মো.নিয়াজ উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বড়লেখা প্রিজন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র মো. সিরাজ উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন’র মডেল কেয়ার টেকার মাওঃ আব্দুল লতিফ, উপজেলা স্কাউট’র সম্পাদক রিয়াজুল ইসলাম, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সদস্য ছালাহ উদ্দিন এনাম।

উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, সামাজিক সংগঠন ও শিক্ষার্থীদের মাঝে বাংলা ভাষায় অনুবাধ করা কোরআন মাজীদ বিতরণ করা হয়। এতে সহযোগিতা করে ইসলামিক ফাউন্ডেশন, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব, দুর্বার মুক্ত স্কাউট বড়লেখা। এতে অতিথিবৃন্দ অনুষ্টানে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’ এর সকল সদস্যদের প্রশংসা করে বলেন,এটি একটি মহতি উদ্দ্যোগ কোরআন বিতরণ অত্যন্ত ভালো কাজ হাদিসের ভাষায়”যারা কোরআন নিজে শিখে অন্যকে শিক্ষা দেয় তারা তোমাদের মধ্যে সর্বোউত্তম”।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT