ঢাকা (দুপুর ১:১৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিয়ে লিপি পেল জিপিএ-৪.৮৩

বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিলো লিপি
বাবার লাশ বাড়ীতে রেখে এইচএসসি পরীক্ষা দিলো লিপি

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে বাবার লাশ বাড়ীতে রেখে পরীক্ষা দিতে যাওয়া লিপি জিপিএ-৪.৮৩ পেয়েছে। বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে এই তথ্য জানা যায়। এ তথ্য জানিয়েছেন লিপি আক্তার নিজেই। লিপি আক্তার উপজেলার বজরা ইউনিয়নের পশ্চিম বজরা এলাকার প্রয়াত নজির হোসেনের কন্যা।
তার বড় ভাই আব্দুল কুদ্দুস হৃদয় জানান, লিপি আক্তার বজরা এল.কে. আমিন ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে জিপিএ-৪.৮৩ পেয়েছে। ২০২০ সালে বজরা এল.কে. আমিন উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৪.১৭ পেয়েছিলো। গত ৩০ নভেম্বর রাতে বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
পরের দিন সকাল ১০টায় লিপির ছিলো এইচএসসি পরীক্ষা। বাবা মারা যাওয়ার পরদিন ১ ডিসেম্বর দুপুর আড়াইটায় তার জানাজার সিদ্ধান্ত হয়। ওইদিন সকালে কাফনে মোড়ানো বাবার মরদেহ বাড়ীতে রেখেই এইচএসসি পৌরনীতি ও সুশাসন দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশগ্রহণ করে লিপি।
লিপি আক্তার জানান, আমার বাবার জন্য সকলে দোয়া করবেন। আমি রংপুরে নার্সিং কোচিং করতেছি। আমি একজন সেবিকা হয়ে সবার সেবা করতে চাই।
লিপির মা কোহিনুর বেগম পরীক্ষায় মেয়ের ফলাফলে আবেগাপ্লুত হয়ে বলেন, মেয়েটা ওর বাবার লাশ বাড়ীতে রেখে পরীক্ষা দিয়েও ভালো রেজাল্ট করেছে। আজ তার বাবা বেচে থাকলে অনেক খুশি হতো।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT