ঢাকা (বিকাল ৫:৪০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বাংলাদেশ ঘুরে ভারতে গিয়ে গণধর্ষণের শিকার স্প্যানিশ নারী

বাংলাদেশ ও পাকিস্তান ঘুরে ভারতে গিয়ে গণধর্ষণের শিকার স্প্যানিশ নারী



ভারতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন স্পেনের এক নারী। শুক্রবার (১ মার্চ) রাতে ঝাড়খণ্ড রাজ্যে এ ঘটনা ঘটে।

শনিবার (২ মার্চ) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, স্বামীর সঙ্গে বাইকে করে এশিয়া ভ্রমণে বের হয়েছিলেন স্পেনের ওই নারী। পাকিস্তান ও বাংলাদেশ ঘুরে ভারতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন তিনি। সাতজন পুরুষ মিলে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, শুক্রবার স্প্যানিশ পর্যটক দম্পতি বাইকে করে দুমকা হয়ে বিহারের ভাগলপুরের দিকে যাচ্ছিলেন। পথে রাতে জেলার হান্সদিহা এলাকায় তাঁবুতে রাত কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানে গণধর্ষণের শিকার হন ওই নারী। এসময় ওই দম্পতিকে মারধরও করা হয়।

দুমকার পুলিশ সুপার পিতাম্বর সিং খায়েরওয়ার বলেন, ওই দম্পতি বাইকার। পশ্চিমবঙ্গ থেকে আসার পর ঝাড়খণ্ডের অঞ্চল দিয়ে নেপালের দিকে যাচ্ছিলেন। সন্ধ্যা হওয়ায় তারা বিশ্রাম নিতে থামেন। দুমকার কুঞ্জি গ্রামে একটি অস্থায়ী তাঁবু স্থাপন করেন। নেপাল যাত্রায় তাদের বিহারের ভাগলপুর যাওয়ার কথা ছিল। পরে রাতে টহল পুলিশ ওই নারী ও তার স্বামীকে প্রধান সড়ক থেকে উদ্ধার করে।

তিনি আরও বলেন, ওই নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বিষয়টির তদন্তের জন্য একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে এবং ফরেনসিক বিশেষজ্ঞদেরও নিয়োগ করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, শুক্রবার রাতেই ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। মামলার তদন্ত চলছে এবং আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্পেনের ওই নারী বর্তমানে সরিয়াহাট কমিউনিটি হেলথ সেন্টারের (সিএইচসি) একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT