ঢাকা (সকাল ১০:০৭) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বর্ষায় জনদূর্ভোগ বেড়েছে পলাশবাড়ী উপজেলার গ্রামাঞ্চলের মানুষের



বর্ষায় দূর্ভোগবেড়েছে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গ্রামাঞ্চলের মানুষের। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টিপটিপ বৃষ্টির কারনে কর্মক্ষেত্রে যেতে পারছেনা অনেকে। এদিকে বৃষ্টির কারনে গ্রামীণ জনপদের মাঁটির রাস্তাগুলোতে সংস্কার না করায় হাঁটু পরিমাণ কাঁদা জমেছে কোথাও কোথাও।

বর্ষাকালে দুর্ভোগ বাড়ে- এ তো নতুন কোনো ঘটনা নয়। প্রতিবছর এ দুর্ভোগের চিত্র দেখতে হচ্ছে আমাদের। উপজেলার বিভিন্ন এলাকার ন্যায়  পৌরশহরের বাড়াইপাড়া সহ দীঘলকান্দী হিন্দু পাড়া, ফলিয়া গ্রামের চিত্রও তাঁর ব্যাতিক্রম নয়। এক ব্যাক্তি বাইসাইকেল নিয়ে কাঁদার মধ্যে দাড়িয়ে আছে ।

স্থানীয় গ্রামবাসীদের অভিযোগ দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কার না করায় বর্ষাকালে এমন দূর্ভোগ পোহাতে হচ্ছে। আবার রাস্তাঘাট সংস্কার না করার কারণেও খানাখন্দ সৃষ্টি হয়ে আছে সর্বত্র এই বর্ষায়। যে কারণে বর্ষাকালে চলাচলে আরও দুর্ভোগ বেড়েছে। বর্ষা থেমে গেলেও রাস্তাঘাট থাকে কর্দমাক্ত, যে জন্য পাশ থেকে যানবাহন যাওয়ার সময় কাদাপানি ছিটকে এসে জামাকাপড় নষ্ট করে দিয়ে যাচ্ছে। এ তো বর্ষাকালের নিত্যদিনের ঘটনা।কখনোবা রাস্তায় একটু পানি জমে থাকে, তখন তো চলাচল করা আরও কষ্টকর হয়ে ওঠে। রাস্তায় পানি জমে থাকার কারণে জুতা-স্যান্ডেল হাতে নিয়ে পথ চলতে হয়।

স্থানীয়দের আকুল আবেদন মাননীয় এমপি মহোদয় স্বচক্ষে আমাদের দুঃখ কষ্ট গুলো দেখে দ্রুত পদক্ষেপ নিবেন।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT