ঢাকা (সকাল ১০:৪১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বর্ণাঠ্য আয়োজনে কুষ্টিয়ায় জেলা পুুুলিশের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত



১৭ ই মার্চ, ২০২১ইং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী কুষ্টিয়া জেলা পুুুলিশের বর্ণাঠ্য আয়োজনে জামজমকভাবে পালিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে  কালেক্টরেট চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুলেল শ্রদ্ধা জানান পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। এ সময়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন খাঁন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলামসহ জেলা পুলিশের সদস্যবৃন্দ।

এছাড়াও কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আবক্ষ ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। একই সাথে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদান এবং এক মিনিট নিরবতা পালন শেষে জাতির পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। প

রবর্তীতে পুলিশ সুপারের কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে কেক কেটে দিবসটি পালন করা হয়। এ সময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণসহ জেলা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও কুষ্টিয়া পুলিশ লাইন মাঠে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT