ঢাকা (রাত ১০:২৪) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

ফেসবুকে নবীকে নিয়ে কুটুক্তি করায় ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ, থানা হেফাজতে যুবক

ফেসবুকে নবীকে নিয়ে কুটুক্তি করায় ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ, থানা হেফাজতে যুবক
ফেসবুকে নবীকে নিয়ে কুটুক্তি করায় ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ। ছবিঃ কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি।

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বিপ্লব চন্দ্র শুভ নামের এক যুবকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কুটুক্তি করার অভিযোগ উঠেছে ।
শুক্রবার বিকেলে তার Biplob Chandra Shuvo নামের ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ড লিস্টের বেশ কয়েক জনের কাছে আল্লাহ এবং রাসুল (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালাগালের ম্যাসেজ আসে।
বিপ্লব চন্দ্র শুভ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদ্দের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে বিপ্লব চন্দ্র শুভ’র নিজের নাম ও ছবি সম্বলিত ফেসবুক আইডি Biplob Chandra Shuvo থেকে আল্লাহ তায়ালা ও নবী করিম (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ গালাগাল করে তার কয়েকজন ফেসবুক বন্ধুর কাছে ম্যাসেজ করে।
এক পর্যায় কয়েটি আইডি থেকে ম্যাসেজগুলোর স্ক্রিন সর্ট নিয়ে ফেসবুকে কয়েকজন প্রতিবাদ জানালে বিষয়টি সকলের নজরে আসে। তাৎক্ষনিক বিষয়টি নিয়ে ফেসবুকে প্রতিাবেরদ ঝড় উঠে। এ অবস্থায় সন্ধ্যার পর বিপ্লব চন্দ্র বোরহানউদ্দিন থানায় আইডি হ্যাক হয়েছে মর্মে জিডি করতে আসলে থানা পুলিশ বিষয়টি তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লব চন্দ্রকে থানা হেফাজতে রাখেন।
এদিকে আল্লাহ তায়ালা ও নবী করিম (সঃ) কে নিয়ে কুটুক্তি করার শনিবার সকালে এ ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ এর বিচারের দাবিতে বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট বাজারে সর্বস্তরের মুসলিম তাওহীদি জনতার ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে। এবং বোরহানউদ্দিন থানার সামনে বিক্ষোভ মিছিল করেছে তাওহীদি জনতা। এসময় তারা ঘটনার সত্যতা যাচাই করে বিপ্লব চন্দ্রের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মু.এনামুল হক ঘটনার এ তথ্য নিশ্চিত করে বলেন, গত রাতে (১৮ অক্টোবর) বিপ্লব চন্দ্র শুভ নিজের ইচ্ছায় আমাদের কাছে আসছে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে।
তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা সত্য প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT