ঢাকা (দুপুর ২:৪২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

প্রতারণা মামলায় আল হামীম কোম্পানীর ৩ কর্মকর্তার জামিন নামঞ্জুর  



কুড়িগ্রামে বহুল আলোচিত প্রতারণামূলক অর্থ আত্মসাতের মামলায় আল হামীম পাবলিক লিমিটেড নামে একটি ভূঁইফোড় কোম্পানীর সাবেক ৩ জেলা কর্মকর্তাকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

রবিবার কুড়িগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিজ্ঞ বিচারক ফারহানা সুলতানা অস্থায়ী জামিন বাতিল করে আসামীদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।গ্রেফতারকৃতরা হলেন, মাওলানা আনিছুর রহমান, মাওলানা রেজাউল করিম ও মাওলানা আছয়াদুর রহমান আপেল।

আদালত সূত্রে জানা যায়, গত ২৮ জানুয়ারি কোম্পানীর কর্মী ওমর ফারুক আল হামীমের এই ৩ কর্মকর্তার বিরুদ্ধে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগে বলা হয়, আকর্ষণীয় মূনাফা দেয়ার কথা বলে কোম্পানীর নামে গ্রাহকের কাছ থেকে ৮০ লাখ টাকা আদায় করা হয়। পরে মেয়াদ শেষে সদস্যদের বিভিন্ন স্কীমের জমাকৃত টাকার লভ্যাংশ না দিয়ে কোম্পানীর কর্মকর্তারা প্রতারণামূলকভাবে তা আত্মসাৎ করে। গত ৭ ফেব্রুয়ারি এই মামলায় আদালত থেকে অস্থায়ী জামিন নেন এই ৩ সাবেক কর্মকর্তা।

রবিবার মামলার দিন ধার্য করা হলে আসামীরা উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ইয়াছিন আলী জানান, আসামীরা লাখ লাখ টাকা গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছেন। এ কারণে অনেক দম্পতির সংসার ভেঙে গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT