ঢাকা (সন্ধ্যা ৬:৫২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

পিয়াজের বাজার বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং

পিয়াজের বাজার বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং

<script>” title=”<script>


<script>

এহসান প্লুটো (দিনাজপুর) প্রতিনিধি: পিঁয়াজের বাজার বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর নেতৃত্বে  বাজার মনিটরিং করেন উপজেলা প্রশাসন।
গতকাল রোববার বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, পৌর বাজারের পিয়াজের পাইকারী ও খুচরা বাজার পরিদর্শন করেন।
বাজার পরিদর্শনের সময় উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, উপজেলা মৎস্য কর্মকর্তা মাজনুন্নাহার মায়া, উপজেলা খাদ্য কর্মকর্তা গোলাম মওলা, উপজেলা সেনেটারী পরিদর্শক জগদিশ চন্দ্রসহ উপজেলার পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পিঁয়াজের বাজার পরিদর্শনকালে, পাইকারী ও খুচরা মূল্য প্রদর্শনের জন্য পিঁয়াজ বিক্রেতাদেরকে নির্দ্দেশ দেন উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসনের পরিদর্শন কালে প্রতিকেজি পিয়াজ ১০০ টাকা থেকে ১০৫ টা দরে বিক্রি করতে দেখা যায়, তবে খুচরা দোকানে এরদাম আরো বেশি বলে জানায় সাধারণ ক্রেতারা।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, পিঁয়াজ বিক্রয়ের সময় পিঁয়াজের মোকামের মূল্য তালিকা, পাইকারী বাজারের মূল্য তালিকা ও খুচরা বাজারের মূল্য তালিকা ক্রেতাদের জন্য উম্মুক্ত করতে হবে, অন্যথায় অসাধু পিঁয়াজ ব্যবসায়ী হিসেবে চিহ্নিত করে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT