ঢাকা (রাত ৪:০২) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা



নড়াইলের লোহাগড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (২২ জুন) দুপুর ২টার দিকে শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রামকান্তপুর গ্রামের মৃত গহের বিশ্বাসের ছেলে আজিজুর রহমান বিশ্বাস(৪৫) নিজ বাড়ি থেকে শিয়েরবর হাটে যাবার পথে, দুপুর ২টার দিকে ওই গ্রামের সবুর বিশ্বাসের বাড়ির পাশে র্পৌঁছালে, পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধাওয়া করলে, আজিজুর রহমান বিশ্বাস দ্রুত সবুর বিশ্বাসের বাড়িতে ঢুকে যান।

এসময় ৮/১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠি, লোহার রড নিয়ে ওই ঘরের মধ্যে ঢুকে আজিজুরকে বেদম মারপিট করে এবং কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার প্রান্ত সরকার জানান, চিকিৎসা শুরু করবার সাথে সাথেই আজিজুর মৃত্যর কোলে ঢোলে পড়েন।

নিহতের পরিবার জানায়, রামকান্তপুর গ্রামের বক্কার সরদার, ইব্রাহিম, সিজন, ইমন, রুবায়েত সহ ৮/১০ জন সরাসরি হত্যাকান্ডে জড়িত।

অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, লাশের পোষ্টমর্টেম নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT