ঢাকা (সকাল ১০:৪০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নড়াইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, কৃষকলীগের নেতাসহ আহত ৩

নিহত আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৭)
নিহত আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৭)



এসকে.এমডি ইকবাল হাসান, নড়াইল প্রতিনিধিঃ আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৭) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

প্রতিপক্ষরা মঙ্গলবার (২৬ মে) রাত ৯টার দিকে নড়াগাতি থানার কালিনগর এলাকায় কাইয়ূমকে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর জখম কাইয়ূমকে কালিয়া হাসপাতালে নেয়া হলে রাতেই তার মৃত্যু হয়। কাইয়ূম নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। এ ঘটনায় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪০) ও সজীব মল্লিককে (২৭) কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেল যোগে নড়াইলের কালিয়া উপজেলা সদর থেকে বাড়িতে ফেরার পথে কালিনগর এলাকায় ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা পথরোধ করে কাইয়ূম সিকদারসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে। এর মধ্যে কাইয়ূম সিকদারকে কালিয়া হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। এছাড়া কৃষকলীগের নেতা আবুল হাসনাত মোল্যা, মতিয়ার ও সজীব মল্লিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চলছে। মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT