ঢাকা (রাত ৩:৩৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

“নো মাস্ক,নো সার্ভিস” জনসচেতনমূলক কর্মসূচী পালন

<script>” title=”<script>


<script>

বিশ্বব্যাপী ছড়িয়ে পরা কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর ২য় ঢেউ মোকাবেলায় আগাম প্রস্তুতি হিসেবে ময়মনসিংহ জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের ঘোষিত ‘কর্মসূচি নো মাস্ক, নো সার্ভিস’ গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে পালন করা হয়েছে। রবিবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে এ কর্মসূচী পালন করা হয়। মাস্ক ব্যবহারে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সংগঠনের অংশ গ্রহনে অনুষ্টিত র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

এরপূর্বে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত পরিষদে সেবা নিতে আসা ব্যাক্তিদের মাঝে মাস্ক বিতরণ করেন ও যারা মাস্ক পড়ে এসেছেন তাদের হাতে রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। করোনা ভাইরাসের টিকা না আসা পর্যন্ত তিনি সকলকে মাস্ক ব্যবহার করতে আহবান জানান।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো: রবিউল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন দেবনাথ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো: আব্দুল মান্নান, পিআইও সোহেল রানা পাপ্পু, উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়, প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, উপজেলা সমবায় অফিসার ফাহমিদা আক্তার লীমা, উপজেলা মৎস্য অধিদপ্তর, সমাজসেবা ও সমবায় কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্কাউট গৌরীপুর, আইসিটি শিক্ষক ফোরাম, সোস্যাল ইউনিটি ফর নার্সিং (সান), বিডি ক্লিন গৌরীপুর, যুগান্তর স্বজন সমাবেশ, সান বহুমুখী সমবায় সমিতি লি.সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন র‌্যালীতে অংশ গ্রহণ করে।

এছাড়াও জনসচেতনা বৃদ্ধি ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে পৌর শহরের বিভিন্ন মোড়ে মোড়ে স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় মাস্ক বিতরণ করা হয়। কর্মসূচীটি ময়মনসিংহ জেলায় একযুগে একই সময়ে পালন করা হয়েছে। এখন থেকে ময়মনসিংহ জেলায় সরকারি-বেসরকারি ও স্বায়ত্বশাসিত অফিস বা প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া গেলে কোনো সেবা পাওয়া যাবে না।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT