ঢাকা (সকাল ৮:০৫) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

নুডুলস পার্টি নিয়ে ঝগড়া : প্রতিপক্ষের হামলায় নিহত ১

নিহত



ভোলায় বিশ্বকাপ খেলা দেখার সময় নুডুলস পার্টির আয়োজনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত মো. হৃদয় (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।

বুধবার (৭ ডিসেম্বর) সকালে গুরুতর আহত মো. হৃদয়ের মৃত্যু হঢ। এর আগে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চেওয়াখালী গ্রামের মো. ইব্রাহীমের ছেলে।
আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, গত ৩ ডিসেম্বর সন্ধ্যায় ধনিয়ার চেওয়াখালীর রুবেলের দোকান এলাকায় বিশ্বকাপ খেলা দেখার সময় ৩০ টাকা করে চাঁদা তুলে নুডুলস পার্টির আয়োজন করেন তালহা, আসিক, হৃদয় ও রুবেল। এতে অংশ নেন ওই এলাকার আকবর, ইয়ামিন, মহিউদ্দিন, নয়ন, সাহাবুউদ্দিন ও অলি নামে যুবক। এসময় নডুলস রান্নার জন্য লাকড়ি আনা নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডতার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে আবার তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়। পরে স্থানীয়রা গুরুত্বর আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এবং অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

বুধবার ভোরের দিকে আহত হৃদয় ঘর থেকে বের হয়ে পুকুরে যায়। পরে তার চিৎকার শুনে আহত অবস্থায় পুকুর পাড়ে পরে থাকতে দেখে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহীন ফকির বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও হাসপাতালে আহতরা পুলিশের নজরদারিতে চিকিৎসা রয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT