ঢাকা (বিকাল ৩:৩৫) মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News ফেতনা কি এবং তার আলামত কি কি! -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News দ্বিতীয় পুত্র সন্তানের পিতা হলেন হৃদয়ে মেঘনাবাসী ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা মোঃ হানিফ Meghna News দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের এড-হক কমিটি গঠন

নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock সোমবার রাত ১০:৩১, ২১ অক্টোবর, ২০২৪

কুমিল্লার চৌদ্দগ্রামে মুখ-হাত-পা বেঁধে খু-ন করা হয় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের চকবাড়ির মৃত আকবর আলীর পুত্র আবুল হাসিম (৬৫) এর লাশ রবিবার (২০ অক্টোবর) রাতে গ্রামের বাড়িতে পৌঁছলে পরিবার-পরিজন ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Gouripur pic Hasim

খুন হওয়া আবুল হাসিম (৬৫)

এসময় এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়ে। জানাযার পূর্বে হাসিম হত্যাকান্ডে জড়িতদের ‘ফাঁসি চাই, ফাঁসি চাই’ স্লোগানে স্লোগানে এলাকা মুখরিত হয়ে উঠে। রাত ১০টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। সোমবার (২১ অক্টোবর) পিতার হত্যাকাণ্ডের বিচার চেয়ে পুত্র মনোয়ার হাসিব মামুন বাদী হয়ে মামলা দায়ের করেন। অপর নিরাপত্তাকর্মী হাফেজ মো. সফি উল্লাহ বিনা অনুমতিতে ছুটি থাকায় এ হত্যাকাণ্ডটি আরও রহস্য সৃষ্টি করেছে। এলাকাবাসীর দাবি, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড, জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মইলাকান্দা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বলেন, নিহত আবুল হাসিম অত্যন্ত ভালো ও পরোপকারী মানুষ ছিলেন। তার খুনের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।

নিহতের পুত্র মনোয়ার হাসিব মামুন বলেন, একটা টাওয়ারে একজনকে নিরাপত্তার দায়িত্ব দেয়া কোনোভাবেই উচিত হয়নি। সেখানে সিসি ক্যামেরারও কোনো ব্যবস্থা ছিলো না। এর সঙ্গে অবশ্যই কোম্পানীর লোকজনও জড়িত রয়েছে।

আবুল হাসেম (৬৫) কুমিল্লার চৌদ্দগ্রামে রবি অজিয়াটা টাওয়ারে নিরাপত্তা কর্মী হিসাবে কর্মরত ছিলেন। শনিবার (১৯ অক্টোবর) ভোর রাতে চৌদ্দগ্রাম পৌরসভার রবি টাওয়ারের ভিতরে মুখ, হাত, পা গামছা দিয়ে বাঁধা, নাক থেতলানো, পুরো মাথা ফাটানো, গলায় গামছা দিয়ে তাকে হত্যা করা হয়। এন্টিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসের সুপারভাইজার আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, নিহত আবুল হাসিম ছাড়াও হাফেজ মো. সফি উল্লাহ সিকিউরিটি গার্ড হিসেবে টাওয়ারে দায়িত্বে ছিলো। ঘটনারদিন হাফেজ মো. সফি উল্লাহ ছুটি ছাড়াই অনুপস্থিত ছিলেন।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ মো. আক্তারুজ্জামান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পুত্র মনোয়ার হাসিব মামুন বাদী হয়ে সোমবার (২১ অক্টোবর) মামলা করেছেন। হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্তকরণ ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে কুমিল্লার পিবিআই ফরেনসিক টিম। ঘটনাস্থল পরিদর্শন করেন চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি নিশাদ তাবাসসুম।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT