ঢাকা (রাত ১২:৪৮) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নিজ আসনকে শান্তির জনপদ করার আশ্বাস দিলেন ব্যারিস্টার নাইম



আমি কথায় নয় কাজে বিশ্বাসী বলে মন্তব্য করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসান।

 

তিনি আরও বলেন, আপনারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবেন। কেউ যাতে আপনার ভোট না দিতে পারে সেদিকে সজাগ থাকবেন। যারা বলে বেড়ায় যে ভোট কেন্দ্রে যেতে হবে না তারা গুজব ছড়াচ্ছে। ভোট হলো আপনার পবিত্র আমানত,তাই আপনি আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিন। তবে আমার বিশ্বাস আপনারা আমাকে ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিবেন।

 

ব্যরিস্টার নাঈম হাসান বলেন, আপনারা যদি আমাকে বিজয়ী করেন তাহলে আমি কথা দিচ্ছি আপনাদের একটি সুখী সমৃদ্ধ উপজেলা উপহার দিবো।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের আধুনিক রুপরেখা আপনাদের কাছে পৌঁছে দিবো।

 

মাদক নির্মূলে কঠোর অবস্থানে থাকবো। সন্ত্রাস ও চাঁদাবাজ রুখে দিয়ে দাউদকান্দি ও তিতাসকে শান্তির জনপদ হিসেবে তৈরি করবো— ইনশাল্লাহ।

 

পাঁচগাছিয়া ইউনিয়নের খালিশা বাজারে একটি পথসভায় এসব কথা বলেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসান।

 

জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা আরিফ হোসেনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন— বীর মুক্তিযোদ্ধা রহুল আমিন সরকার, ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মুক্তার হোসেন, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মীর ইকবাল, মঞ্জিল তালুকদার, সাদেক মহুরি।

 

 

এছাড়াও তিনি পদুয়া ইউনিয়নের উজিয়ারা রামায়েতকান্দিসহ পাঁচগাছিয়া ইউনিয়নের পালেরবাজারসহ বেশ কিছু এলাকায় পথসভা ও উঠান বৈঠক করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT