ঢাকা (রাত ৩:২৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

নাগরপুর থানায় জীবানুনাশক গেইট স্থাপন



নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ “করোনা ভাইরাস থেকে মুক্ত থাকি, জীবানু নাশক গেইট দিয়ে প্রবেশ করি” এই শ্লোগান নিয়ে টাঙ্গাইলের নাগরপুর থানার প্রবেশ দ্বারে বসানো হয়েছে জীবানু মুক্ত করন গেইট। সারাদেশের করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করতে প্রতিদিনই ডাক্তার, পুলিশ, প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকরা করোনা আক্রান্ত হচ্ছে।

এই ভাইরাসের সংক্রমণ প্রতিহত করতে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় এর নির্দেশে ও জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায়, নাগরপুর থানার প্রবেশ পথে বসানো হয়েছে জীবানুমুক্তকরনের গেইট। অটোমেটিক এই গেইট দিয়ে প্রবেশ করার সময়, গেটের চারিদিকের থাকা স্প্রে পাইপ দিয়ে জীবানু নাশক বের হয়ে প্রবেশকারীকে জীবানু মুক্ত করবে। আর আগত সকল ব্যক্তির শরীরে লুকিয়ে থাকা জীবানু এতে মারা যাবে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলম চাঁদ বলেন, আজ বাংলাদেশ পুলিশের শত-শত সহকর্মী সেবা দিতে গিয়ে এবং করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করতে গিয়ে করোনায় আক্রান্ত হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে। এর মধ্যে বেশ কয়েকজন পুলিশ সদস্য আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন। তাই আমাদের টাঙ্গাইলের সুযোগ্য পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় স্যার এর উদ্যোগে নাগরপুর থানার প্রবেশ পথে বসানো হয়েছে জীবানু নাশক গেইট। আমি সহ সকলকেই এই গেটের দিয়ে নিয়ম মেনে জীবানু মুক্ত হয়ে প্রবেশ করতে হচ্ছে থানায়। আমরা আশাবাদী এমন উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিহত করা সহজ হবে। অন্তত সেবা প্রার্থী ও পুলিশ সদস্যরা এর সুফল পাবে। এমন অভিনব উদ্যোগ সকলে নিলে করোনা মোকাবিলা সম্ভব হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT