ঢাকা (বিকাল ৫:৩৪) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নাগরপুরে আওয়ামিলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা, আহত ৪

<script>” title=”<script>


<script>

মো. শাকিল হোসেন শওকত, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরের সলিমাবাদ ইনিয়নের এস.টি.আই উচ্চ বিদ্যালয় গেটের কাছে আজ ১৮ই সেপ্টেম্বর বুধবার দুপুর অনুমানিক ১২.৩০ মিনিটের সময় ২৫-৩০ জনের এক দল সন্ত্রাসী বাহিনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু’র উপর অতর্কিত হামলার খবর পাওয়া গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে তার ভাই শাহারুল বলেন, পূর্ব শত্রুতার জেরে অপুকে হত্যার হত্যার উদ্দেশ্যে অপেক্ষমান ২৫-৩০ জনের সন্ত্রাসী বাহিনী এস.টি.আই উচ্চ বিদ্যালয় গেটের কাছে মোটরসাইকেল থেকে নামা মাত্রই অতর্কিত হামলার শিকার হয় অপু। এ সময় তাকে হকিষ্টিক, রড, রাম দা, চাইনিজ কুরাল, চাপাতি, ছুরি, রিভলবারে সজ্জিত এ বাহিনি অপুকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে মাটিতে ফেলে দেয় এবং রাম দা দিয়ে কোপাতে থাকে। হামলার স্বীকার অপুর চিকৎকারে স্থানীয় জনতারা এগিয়ে আসলে তারাও হামলার শিকার হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুন্না, রিফিউজি শফিকুল, সাজু, নাজমুল, সোলায়মান, জসিম, সালমান, আকাশ, সজীব, হৃদয়, নাজমুল হুদা, সিজু, সাজু, রিফিউজি আল আমিন, সাইফুল সহ ২৫-৩০ জনের ঐ বাহিনী হামলা চালায় অপুর উপর।

পরে বাজারের লোকজন ও আওয়ামীলীগ, যুবলীগের কর্মীরা একতাবদ্ধ হয়ে এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাগরপুর সদর হাসপাতালের নিয়ে যায়।
এ ঘটনায় অপুসহ প্রায় ৪ জন গুরুতর আহত হয়। আহতরা হলেন সলিমাবাদ ও তেবাড়িয়া গ্রামের মো. শাহীদুল ইসলাম অপু (৪৫), রতন ভূইয়া (৪৮), মো. সুমন খান (৩০), মাহমুদুল হক রুসদী (৩২)।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা এদের উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালের নিলে কর্তব্যরত ডাক্তার উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. আশারফ আলী, আর.এম.ও মো. রকোনুজ্জামান খান, ডা. শরীফুল ইসলাম তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
এ সময় হাসপাতালে আহতদের স্বজন, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন স্তরের জনসাধারণের উপস্থিতি লক্ষ্য করা যায়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT