ঢাকা (সন্ধ্যা ৬:৪৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নাগরপুরে ৩ বন্ধুর মোটরসাইকেল ভ্রমণ : দুর্ঘটনায় নিহত ২, আহত ১

<script>” title=”<script>


<script>

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ আজ ২১ অক্টোবর সোমবার সকাল আনুমানিক ৯.১৫ মিনিটের সময় টাঙ্গাইলের নাগরপুরে ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু ২ এর পশ্চিম পাড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পিলারের সাথে ধাক্কা খেয়ে দ্রুতগামী একটি মোটরসাইকেলে থাকা ৩ জনের ১ জন ঘটনা স্থলেই মৃত্যু বরণ করে।

নাগরপুর সদর হাসপাতাল ও থানা পুলিশ সুত্রে জানা যায়, ২১/১০/১৯ ইং সোমবার সকাল আনুমানিক ৯ টার দিকে একটি মোটরসাইকেলে ৩ বন্ধু মো. রাজিব (১৮), আকবর আলী (১৮), সোলায়মান (২০) নাগরপুর থেকে কেদারপুর যাওয়ার পথে ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু ২ এর পশ্চিম পাড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পিলারের সাথে ধাক্কা খেয়ে আরোহী সাধন মিয়ার ছেলে রাজিব মিয়া ঘটনা স্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে।

পথচারীদের সহযোগীতায় দ্রুত তাদের নাগরপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরএমও রোকুনুজ্জামান খান, রাজিব কে মৃত ঘোষণা করেন।

মাথায় আঘাত প্রাপ্ত আপর বন্ধু আকরব আলী কে যথাযথ চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন ও সোলায়মান কে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

যথাযথ কর্তপক্ষের দৃষ্টি আকর্ষণ করে হাসপাতালে আসা উপজেলার সচেতন বাসিন্দা বলেন, প্রতি বছরই ঐ সেতুর একই জায়গায় সড়ক দুর্ঘটনায় অন্তত কয়েকজন লোক মারা যায়। এ বিষয়টি সত্যি দুঃখজনক।

নাগরপুর থানার এসআই মো. মামুন মৃধা বলেন, আমরা সংবাদ পেয়েই দ্রুত ঘটনা স্থলে পৌছে যথাযথ ব্যবস্থা গ্রহণ করি। দূর্ঘটনা কবলিতদের পরিচয় নিশ্চিত করে বলেন, তারা ৩ জনই সাপ পাড়া গ্রামের ধনগড়া, সাটুরিয়া উপজেলার মানিকগঞ্জের বাসিন্দা। সাধনের ছেলে রাজিব কে ডাক্তার মৃত ঘোষণা করেছেন। আবুল এর ছেলে আকবর এর মাথায় মারাত্মক আঘাত পেয়েছ, তাকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে এবং সোলায়মান কে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ঘটনা স্থল থেকে একটি ১০০ সিসি মোটরসাইকেল উদ্ধার করে নাগরপুর থানায় আনা হয়েছে। পরবর্তীতে এর মালিকানা নিশ্চিত হয়ে তাকে ফেরত দেয়া হবে। এ বিষয়ে আমাদের আইনি কাজ চলমান।

এই মর্মান্তিক ঘটনায় আর এম ও রোকুনুজ্জামান খান বলেন, এই ঘটনাটি খুবই হৃদয় বিদারক। আমরা আমাদের যথা সাধ্য চেষ্টা করেছি। রাজিব কে মৃত অবস্থায়েই আনা হয় আমাদের কাছে, আকবর এর মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হওয়া তাকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের প্রেরন করা হয় এবং সোলায়মান চিকিৎসাধীন আছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT