ঢাকা (সকাল ৯:০৭) শনিবার, ১১ই মে, ২০২৪ ইং

নাগরপুরে কর্মহীন দরিদ্রদের পাশে দাড়ালো যুব লীগের দুই নেতা



নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ  টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের দুই যুগ্ম আহবায়ক ২ শতাধীক কর্মহীন দরিদ্রদের পাশে দাড়ালো। শুক্রবার সকালে উপজেলার বাবনাপাড়া গ্রামের মরহুম শামসুদ্দিন মিয়ার বাড়ি থেকে শুরু হয় এ কার্যক্রম। বিভিন্ন গ্রামের দরিদ্র ২ শতাধিক পরিবারের পাশে দাড়িয়েছেন আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ভক্ত গোপাল রাজ বংশী (পিন্টু) ও যুগ্ম আহবায়ক মো. শাহিনুর রহমান চাউল, ডাল, তেল, আলু, পিঁয়াজ, লবন, সাবান এর প্যাকেট নিয়ে কর্মীহীনদের পাশে দাড়িয়ে তাদের মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন।
নভেল করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে কাজ হারিয়েছেন অনেক দিনমজুর। সারাদেশের মতো টাঙ্গাইলের নাগরপুরেও খাদ্য সঙ্কটে পড়েছে এসব দিনমজুরের পরিবার। নিজস্ব অর্থায়নে এসব পরিবারের পাশে দাঁড়িয়েছেন তারা।
এসময় তারা বলেন, সরকারের নিদর্শনা মান্য করে আজ সকলেই নিজ নিজ বাড়িতে অবস্থান করছে। তাই দারিদ্রতা এসকল দরিদ্র মানুষের পিছু ছারছেনা। এমন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি আমরা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় তাদের দুঃখ ভাগ করে নেয়ার চেষ্টা করেছি।সকল রাজনৈতিক দলের উচিত প্রত্যেকের অবস্থান থেকে এগিয়ে আসা।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT