ঢাকা (সন্ধ্যা ৭:৩৭) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির মুড়াউল মসজিদে আর্থিক অনুদান প্রদান

<script>” title=”<script>


<script>

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দৌলতপুর গ্রামের প্রবাসীদের সংগঠন দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি। এ সংগঠনের মাধ্যমে সবর্দা সুবিধা বঞ্চিত অসহায় মানুষের মাঝে আর্থিক ও মানবিক সহযোগিতা করে আসছে। উল্লেখ্য মসজিদ মাদরাসা দ্রাতব্য প্রতিষ্ঠান বিভিন্ন এতিমখানায় ভিন্ন ভাবে আর্থিক সহযোগিতা করে থাকে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মুড়াউল গ্রামের নতুন নির্মাণাধীন একটি পাঞ্জেগানা মসজিদে নগদ তিন লক্ষ সাত হাজার টাকা দান করা হয়।সংগঠনের পক্ষে থেকে এর আগে আরো তিনটি মসজিদে নগদ অর্থ দান করা হয়েছে।

নগদ অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউ,পি চেয়ারম্যান সাহাব উদ্দিন, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক মাওলানা আব্দুছ সবুর, বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দীন পংকি, ওয়েলফেয়ার সোসাইটির সাবেক ইউকে সেক্রেটারী আজাদ আহমদ, দৌলতপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খসরুজ্জামান, সহ সভাপতি নজরুল ইসলাম, সোসাইটির বর্তমান কাতারের সভাপতি ফজলুল হক (মুড়াউল) দৌলতপুর গ্রামের মুরব্বী রশন আহমেদ,দৌলতপুর বাজারের ব্যবসায়ী আকবর হোসেন, মোঃ আজির উদ্দীন সুনু, সাবেক ফুটবলার ও ব্যবসায়ী আতিকুর রহমান আতিক, তরুন সমাজ সেবক সোহেল আহমদ, ব্যবসায়ী জুবের আহমদ। এছাড়াও স্থানীয় মসজিদ কমিটির সদস্য বৃন্দসহ গ্রামের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন বলেন, সারা বিশ্বের মানুষ করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশে সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছে দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটি এই যে মসজিদে যে অর্থ দান করা হয়েছে আমি আমার ইউনিয়ন ৫নং দক্ষিণ শাহবাজপুরের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাই এই সংগঠনকে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT