ঢাকা (রাত ২:২৯) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

দীঘিনালায় সেনাবাহিনী টহলে সন্ত্রাসী হামলা : পাল্টা হামলায় নিহত ৩, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock সোমবার বিকেল ০৫:৫১, ২৬ আগস্ট, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, বান্দরবান প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বরাদাম এলাকায় আজ সোমবার সকাল ১০টায় ৭ -৮ জন সশস্ত্র সন্ত্রাসীদলের উপস্হিতির খবর পেয়ে দিঘীনালা সেনা জোন থেকে সেনাবাহিনীর একটি টহল দল উক্ত এলাকায় পৌঁছায়। সেনাবাহিনীর উপস্হিতির খবর পেয়ে সন্ত্রাসীরা গুলিবর্ষণ শুরু করে। সেনাবাহিনীরাও আত্নরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে।

অনুমানিক ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর সন্তাসীরা পালিয়ে যায়। পরে সেনাবাহিনীরা দ্রুত সময়ে ঘটনা স্হলে তল্লাসী চালায় এবং ৩ জনের মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে ২ টি পিস্তল ৮ রাউন্ড গুলি, ১ টি আমেরিকান এমজি, ৪ টি অটোমেটিক কার্বাইন ৪ রাউন্ড গুলি ও ২ রাউন্ড খালি খোসা উদ্ধার করে।

পরে দীঘিনালা থানার পুলিশ ঘটানাস্হল থেকে মরদেহ ৩ টি উদ্ধার করে। নিহত ৩ জনই শান্তি চুক্তি বিরোধী পাহাড়ী আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ এর সশস্ত্র শাখার সদস্য বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়।

নিহত ব্যাক্তিরা হলেন – নবীন জ্যোতি চাকমা, (৩৮) পিতা -ধর্ম বিকাশ চাকমা, বজেন্ড চাকমা (৩৫)পিতা -দূর্গারাম চাকমা এবং বরুন চাকমা (৩৫) পিতা -সুজিত প্রিয় চাকমা।

বর্তমানে উক্ত স্হানে নিরাপত্তা ব্যবস্হা জোরদার করা হয়েছে। গঠনাস্হলটি নিরাপত্তা বাহিনীর নিয়ন্ত্রনাধীন রয়েছ এবং এলাকার শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT