ঢাকা (রাত ১১:৩৮) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

দাউদকান্দি পৌরসভায় ড.খন্দকার মোশাররফ এর ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock শনিবার রাত ০১:০৭, ২ অক্টোবর, ২০২১

গতকাল ছিল দেশ বরেণ্য রাজনৈতিক বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য সাবেক মন্ত্রী . খন্দকার মোশাররফ হোসেনের ৭৬ তম জন্মদিন।

সাবেক এই মন্ত্রীর জন্মদিন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় পৌরসভার নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে আলোচনা সভা দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে ভার্চুয়াললি প্রধান অতিথির বক্তব্য রাখেন .খন্দকার মোশাররফ হোসেন। এসময় তিনি বলেন,দেশ এক ক্রান্তিলগ্নে আছে,তাই আমি আমার জন্মদিন পালন করা থেকে বিরত রয়েছি। তিনি বক্তব্যে নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

উপজেলা যুবদলের সদস্য সচিব রোমান খন্দকার এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার,সাধারণ সম্পাদক নাইম সরকার,উপজেলা যুবদলের আহ্বায়ক শরীর চৌধুরী,সাংগঠনিক সম্পাদক নম্বর ওয়ার্ড কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক  কাউসার আলম সরকারসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা দোয়া শেষে ১৫ পাউন্ড এর একটি কেক কেটে জন্মদিন উদযাপনের পাশাপাশি দুস্থ এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বরেণ্য এই নেতার জন্মদিন পালনে সহযোগীতা করেছেন পৌর বিএনপির সহসভাপতি মোহাম্মদ  গিয়াসউদ্দীন, উপজেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন মিয়া,সদর উত্তর ইউনিয়ন যুবলীগ এর সাবেক সভাপতি মোহাম্মদ মহসিন, পৌর বিএনপির ক্রিয়া বিষয়ক সম্পাদক হাসান মিয়া, স্বেচ্ছাসেবক দলের সদস্য গিয়াসউদ্দিন উপজেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মধু সরকার প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT