ঢাকা (রাত ৪:২৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দি থেকে অপহৃত শিশু ২৪ ঘন্টা পর উদ্ধার



কুমিল্লা জেলার দক্ষিণ থানার উলুচর এলাকা থেকে অপহৃত; শিশু আরিয়ানকে(৩) অক্ষত অবস্থায় উদ্ধার করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন-সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ ফয়েজ ইকবাল।

গত রোববার দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন এলাকা থেকে; পাশের বাসার ভাড়াটিয়া অভিনব কায়দায় শিশু আরিয়ানকে(৩) অপহরণ করে।

অপহৃত শিশুটির পিতার অভিযোগের ভিত্তিতে; কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশে; দাউদকান্দি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ ফয়েজ ইকবাল ও মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো.আলমগীর ভূজ্ঞার সহায়তায়; মডেল থানার চৌকস অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো.নাজমুল হুসেন, উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সঙ্গে নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে; সোমবার তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীসহ অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

শিশুটিকে অপহরণ করার পর একটি মোবাইল নম্বর থেকে ফোন করে; শিশুটির পিতার কাছে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে বিকাশ করতে বলে।

প্রথম দফায় আসামীদের কথা মতো শিশুটির পিতা অপহরণকারীদের কাছে ৩০ হাজার টাকা পাঠায়; পরবর্তীতে কিছুক্ষণ পর অপহরণকরীরা শিশুটির পিতার কাছে আরও ৩০ হাজার টাকা দাবি করে।

এরই সুত্র ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাররা তথ্য প্রযুক্তির সহায়তায় জেলার দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-চান্দিনা উপজেলার পরচঙ্গা গ্রামের মৃত জাকির হোসেন এর ছেলে মো.আহসান উল্লাহ(৩৫) ও তার স্ত্রী মোসাৎ. খাদিজা আক্তার।

মডেল থানা অফিসার-ইন-চার্জ মো.আলমগীর ভূজ্ঞা জানান, এ বিষয়ে সকালে মান্যবর জেলা পুলিশ সুপার এর কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে।

আসামীদেরকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে; আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT