ঢাকা (বিকাল ৫:৫০) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে গৌরীপুরে শিক্ষকদের মানববন্ধন Meghna News সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ : কমছে পর্যটক Meghna News ম্যাজিস্ট্রেসি দায়িত্বে যা যা করতে পারবে সেনাবাহিনী

দাউদকান্দিতে ৫০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ২

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার দুপুর ০৩:৫৩, ২৫ আগস্ট, ২০২১

দাউদকান্দি সার্কেল এএসপি মো.জুয়েল রানা’র নেতৃত্বে(২৫ আগস্ট) বুধবার ভোরে দাউদকান্দি উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজা নামক স্হানে চেকপোস্টে গাড়ি তল্লাশীকালে ঢাকাগামী একটি জীপগাড়িতে তল্লাশী চালিয়ে গাড়ী ও ১০০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ।

মডেল থানার ডিউটি অফিসার এএসআই রোজিনা আক্তার জানান,”সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মোঃ জুয়েল রানা, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামের নির্দেশনায় এসআই হারিসুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজা সংলগ্ন নামক স্থানে চেকপোস্ট স্থাপন করে ঢাকাগামী (ঢাকা মেট্রো ঘ- ১৫ – ২৮১৩) জীপগাড়িতে তল্লাশী চালিয়ে গাড়ীর ভিতরে থাকা নীল পলিথিন দিয়ে মোড়ানো ১ কেজি করে ১০০ প্যাকেটে ১০০ কেজি গাঁজা উদ্ধার নূরে আলম (২৫) ও নূর হোসেন রুবেল (২৪) কে গ্রেফতার করে।

এ বিষয়ে দাউদকান্দি সার্কেল এএসপি মো. জুয়েল রানা বলেন,”কুমিল্লা জেলা এসপি স্যারের কঠোর নির্দেশ মাদক ও মাদক ব্যবসায়ীদের প্রতি কোন ছাড় দেওয়া হবে না। এই মাদক ব্যবসায়ীরা দেশের নিকৃষ্ঠ শত্রু। এরা যুব সমাজকে ধংস করার মাধ্যমে বাংলাদেশকে দূর্বল করে দিতে চায়। বাংলাদেশ পুলিশ তা কখনো হতে দিবে না। এই বিপুল পরিমাণ গাজা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত মূল হোতাদেরও ধরা হবে এবং আইনের আশ্রয়ে নিয়ে আসা হবে। পাশাপাশি আমাদের মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।”

গ্রেফতারকৃতরা হলেন কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার পুরান চোয়ারা গ্রামের এখলাছ মিয়ার ছেলে নুরে আলম (২৫), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার সুস্বাদ গ্রামের আবুল হাসেমের ছেলে নূর হোসেন (২৪)।

মডেল থানা অফিসার-ইন-চার্জ মো. নজরুল ইসলাম জানান,”এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়েরের পর আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।”



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT